২৫ এপ্রিল, ২০২৪

Habra: সম্পত্তিগত বিবাদে অশীতিপর মাকে মারধরে অভিযুক্ত ছেলে-বৌমা, বিহিত চেয়ে থানায় বৃদ্ধা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-15 19:14:22   Share:   

এক অমানবিক ঘটনা! সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ৮০ বছরের বৃদ্ধা মাকে মারধর এবং ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার অভিযোগ গুণধর ছেলে (son) ও বৌমার বিরুদ্ধে। মাকে বাঁচাতে গিয়ে রক্তাক্ত হলেন বৃদ্ধার ছোট ছেলেও। ঘটনার পরই থানায় অভিযোগ (complaint) দায়ের করা হয়েছে। মঙ্গলবার এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হাবরার (Habra) জয়গাছি ৩১ নম্বর রেলগেট এলাকায়।

জানা যায়, আক্রান্ত ওই বৃদ্ধার নাম রেণু পাল। তাঁর চার সন্তান, সম্পত্তি নিয়ে ৪ ভাইয়ের মধ্যে বিবাদ ছিল। অশান্তি, বচসা লেগেই থাকত। কিন্তু মঙ্গলবার বেলা ১১টা নাগাদ সেই অশান্তি চরেম ওঠে। ৮০ বছরের বৃদ্ধা ছোট ছেলের হয়ে কথা বলতে গেলেই সেজো বৌমা প্রথমে তাঁকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন এবং মারধর করে বলে অভিযোগ। বৃদ্ধার ছোট ছেলে বাঁচাতে এলে তাঁকেও লাঠি দিয়ে নাক ও মাথায় আঘাত করে বৃদ্ধার সেজো ছেলে এবং স্ত্রী। বৃদ্ধাকে ঠেলে মাটিতে ফেলে দেওয়ার সেই দৃশ্য ধরা পড়ে স্থানীয় এক যুবকের মোবাইল ক্যামেরায়।

মারধরের ঘটনার পরে সেজো ছেলে সোনা পাল ও তাঁর স্ত্রী মিঠু পালের বিরুদ্ধে হাবরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বৃদ্ধা। পাশাপশি বৃদ্ধাকে ধাক্কা দিয়ে ঠেলে ফেলার অভিযোগ স্বীকার করে নিয়ে অভিযুক্ত সেজো ছেলের স্ত্রী মিঠু পাল জানিয়েছেন, "সব সময় আমাকে গালাগালি করেন। তাই ধাক্কা দিয়ে ফেলে দিয়েছি।" এমনকি তাঁরাও থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানায় অভিযোগ করতে এসে সংবাদ মাধ্যমের ক্যামেরার সামনে বৃদ্ধা কান্নায় ভেঙে পড়েন। বৃদ্ধা জানান, "প্রায়ই আমাকে মারধর করে। আজ বাধ্য হয়ে থানায় অভিযোগ করতে এলাম।" 


Follow us on :