২৬ এপ্রিল, ২০২৪

Anis: আনিস-কাণ্ডের প্রতিবাদী মুখ ছাত্র নেতার বাড়ির সামনে বোমাবাজি, তদন্তে আমডাঙা থানা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-03 17:24:03   Share:   

আনিস-কাণ্ডে (Anis Case) প্রতিবাদী যুবক স্টুডেন্টস ফ্রন্টের নেতা জুলফিকার মণ্ডলের আমডাঙা আড়খালির বাড়িতে বোমাবাজির (Bombing) অভিযোগ। যার বাড়িতে এই হামলা, সেই জুলফিকারের দাবি, 'আনিস খুনের পর রাজ্যে বিভিন্ন আন্দোলন হয়েছে। সেই আন্দোলনের সঙ্গে তিনি যুক্ত। পাশাপাশি তিনি বিরোধী রাজনৈতিক দল করে বলেই তাঁর বাড়ির উপরে এই হামলা।' পঞ্চায়েত ভোটের আগে কার্যত বিরোধীদের স্তব্ধ করতেই এমনটা করা হচ্ছে বলে অভিযোগ জুলফিকারের। গোটা ঘটনার জন্য শাসক (TMC) দলকেই কার্যত কাঠগড়ায় তুলেছে জুলফিকার। এই ঘটনায় আমডাঙা থানায় (Police) লিখিত অভিযোগ করা হয়েছে।

যদিও এই ঘটনার পিছনে কারা এখনও জানা যায়নি। গ্রামে উত্তেজনা থাকায় মোতায়েন পুলিস। জানা গিয়েছে, জুলফিকারের বাড়ির জানলার সামনে দুটি বোমা মারা হয়েছে। একটি বোমা তাজা অবস্থায় উদ্ধার করেছে পুলিস। বৃহস্পতিবার প্রায় দেড়টা নাগাদ উত্তর ২৪ পরগনা জেলার আমডাঙ্গা থানার অন্তর্গত আড়খালি পূর্বপাড়ার এই ঘটনায় কে বা কারা বোমা মেরেছে এখনও পর্যন্ত জানা যায়নি।

এই ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে তৃণমূল। এই ঘটনার সঙ্গে শাসক দলের কোনও যোগ নেই বলে দাবি স্থানীয় তৃণমূল নেতার।


Follow us on :