ব্রেকিং নিউজ
Snake-after-earthworm-Sick-children-and-maternity-mothers-eating-Anganwari-food
Bankura: কেঁচোর পর সাপ! অঙ্গনওয়াড়ির খাবার খেয়ে অসুস্থ শিশু ও প্রসূতি মায়েরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-18 16:26:10


আবারও আইসিডিএস সেন্টারে নিম্নমানের খাবারের অভিযোগ। আইসিডিএস সেন্টারে এবার খিচুড়িতে বেরলো সাপ! আর তা নিয়ে চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুরে। খবর জানাজানি হতেই একাধিক বাচ্চা ও প্রসূতি মাকে নিয়ে আসা হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাটি বাঁকুড়ার বিষ্ণুপুরের ৮ নং ওয়ার্ডের গাবডোবা এলাকার।

জানা যায়, শনিবার সকালে ওই আইসিডিএস সেন্টার থেকে বাচ্চা ও প্রসূতি মায়েদের খিচুড়ি বিলি করা হয়। অন্যান্য দিনের মতোই খিচুড়ি নিয়ে বাড়ি চলে যান তাঁরা। এরপর খিচুড়ি খেয়েও নেয় বাচ্চা ও প্রসূতি মায়েরা। খিচুড়ি খাওয়ার সময় এক মায়ের চোখে পড়ে, খাবারের মধ্যে রয়েছে সাপ। এরপরই সেই খবর ছড়িয়ে পড়ে এলাকায়। তারপরই খিচুড়ি খাওয়া বাচ্চাদের নিয়ে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে হাজির হন অভিভাবকরা। হাসপাতালে নিয়ে আসা হয় প্রসূতি মায়েদেরও। বেশ কয়েকজন বাচ্চা বমি করতেও শুরু করে। এক প্রসূতি মা অসুস্থ হয়ে পড়েন।

আরও জানা যায়, প্রায় ৭০ জন শিশু ও ২৫ জন প্রসূতি মাকে এই সেন্টার থেকে পরিষেবা দেওয়া হয়। যাঁরা যাঁরা খিচুড়ি খেয়েছেন, তাঁদের প্রত্যেককে নিয়ে আসা হয়েছে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। তবে আরও কতজন শিশু ও প্রসূতি মা এই খাবার খেয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন