১৬ এপ্রিল, ২০২৪

Sodepur: শিলিগুড়ির পাচার হওয়া নাবালিকা উদ্ধার সোদপুরে, দেওয়া হয়েছিল বিয়ের প্রতিশ্রুতি!
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-21 11:04:26   Share:   

শিলিগুড়ির (Siliguri) পাচার হওয়া আদিবাসী নাবালিকা উদ্ধার হল সোদপুরে (Sodepur)। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিস (police)। আরও জানা গিয়েছে, শিলিগুড়ি বিধাননগর এলাকার এক আদিবাসী নাবালিকাকে পাচার করে পাচারকারীরা। এরপর তাকে নিয়ে আসা হয়েছিল সোদপুরে। তবে সোদপুর ৮ নম্বর রেলগেট এলাকায় নাবালিকাকে ছেড়ে রেখে পালিয়ে যায় পাচারকারীরা। মেয়েটি কিছু বুঝতে না পেরে এলাকাতেই ঘোরাঘুরি করছিল। স্থানীয়দের সন্দেহ হওয়ায় তারা নাবালিকাকে জিজ্ঞাসাবাদ করে। সেই সময় নাবালিকা মেয়েটি যথেষ্ট ভীত সন্ত্রস্ত হয়ে পড়েছিল।

প্রথমে কিছু বলতে না চাইলেও পরে এলাকাবাসীদের তার সঙ্গে ঘটে যাওয়া সমস্ত বিষয়ে জানায় সে। পাচারকারীদের খোঁজে স্থানীয় বাসিন্দারা এলাকায় তল্লাশি চালান। কিন্তু না পাওয়াতে তাঁরা খড়দহ থানার পুলিসকে (Khardah police station) খবর দেন। খড়দহ থানার পুলিস ঘটনাস্থলে এসে নাবালিকা মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করায় সে জানায়, সে তার এক দাদার সঙ্গে ঘর থেকে বের হয়। তার ওই দাদা তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ভুলিয়ে শিলিগুড়ির বিধাননগর এলাকা থেকে এখানে নিয়ে আসে। কিন্তু বিয়ে করতে অস্বীকার করায় এই এলাকায় ছেড়ে দিয়ে পালিয়ে যায়। তার বাড়ি শিলিগুড়ি বিধাননগর এলাকায়।

গোটা ঘটনায় যথেষ্টই আতঙ্কিত হয়ে পড়ে নাবালিকা। নাবালিকাকে উদ্ধার করে খড়দহ থানায় নিয়ে যায় পুলিস। ঘটনাকে কেন্দ্র করে সোদপুর ৮ নম্বর রেলগেট এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। 


Follow us on :