ব্রেকিং নিউজ
Shots-were-fired-during-the-drinking-session-two-friends-got-into-a-fight-1-was-shot-dead
shootout: মদের আসরেই চলল গুলি, দুই বন্ধুর মধ্যে বচসা থেকে চলে গুলি, গুলিবিদ্ধ ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-20 11:00:16


রাজ্যে একের পর এক ঘটে চলেছে দুঃসাহসিক শুটআউটের (shootout) ঘটনা। ফের শুটআউট, এবার মদের আসরেই চলল গুলি। আসরে মত্ত ছিলেন দুই বন্ধু। আর সূত্রপাত সেখান থেকেই। আচমকাই আসরে দুই বন্ধুর মধ্যে শুরু হয় বচসা। আর সেই বচসার জেরে চলে গুলি। এমনই ঘটনা মালদহের (Maldaha) ইংরেজবাজার থানার নঘরিয়া গ্রামে। 

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার রাত দশটা নাগাদ দুই বন্ধুর মধ্যে বচসার জেরে চলে গুলি। মনিরুল খান নামে এক বন্ধুকে লক্ষ্য করে গুলি চালায় রকি শেখ নামে অপর এক বন্ধু, এমনটাই অভিযোগ। ঘটনার পর থেকে ফেরার রকি শেখ। স্থানী সূত্রে আরও খবর, ঘটনায় মনিরুলের নাকে গুলি লাগে। গুরুতর আহত (injured) অবস্থায় মালদহের একটি বেসরকারি হাসপাতালে (hospital) চিকিৎসাধীন মনিরুল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস (police)। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে পুলিস।

তবে মালদহে এমন ঘটনায় লেগেছে রাজনৈতিক রঙ। শাসক দলের প্রচ্ছন্ন মতে অস্ত্র মজুদ করা হচ্ছে, অভিযোগ উত্তর মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মুর।

যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এলাকা থেকে নির্বাচিত জেলা পরিষদ সদস্য তথা তৃণমূল নেতা স্বপন মিশ্র।

তবুও স্থানীয়দের প্রশ্ন, এত অস্ত্র আসছে কোথা থেকে? কতটা সুরক্ষিত তাঁরা আদতে? প্রশ্নে   পুলিসের ভূমিকা। প্রশাসন কি আদতেও কোনও পদক্ষেপ নেবে? উত্তর অজানা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন