ব্রেকিং নিউজ
Shots-and-bombs-were-fired-at-the-arbitration-meeting-one-dead
Firing: ডোমকলে চলল গুলি-সকেট বোমা, মৃত এক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-30 22:16:47


মুর্শিদাবাদের ডোমকলে চলল গুলি। চলল সকেট বোমাও। মৃত্যু হল একজনের। ঘটনায় গুরুতর আহত আরও দুজন। বৃহস্পতিবার বিকেলের দিকে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের বাবলাবোনা মাঠপাড়া এলাকায়। মৃতের নাম আফজাল হোসেন (৩৫)। বাড়ি ডোমকলের মেহেদিপাড়া এলাকায়।

ওই ঘটনার পর জখমদের উদ্ধার করে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আফজাল হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। আহতদের মধ্যে দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ প্রসঙ্গে লালবাগের অতিরিক্ত পুলিশ সুপার জানান, এই ঘটনায় মোট চারজনকে আটক করা হয়েছে। ঠিক কী কারণে এই ঝামেলার সূত্রপাত, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে প্রাথমিক খোঁজখবর নিয়ে জানা গিয়েছে, সালিশি সভার নামে বাইরে থেকে লোক নিয়ে এসে আক্রমণের পরিকল্পনা ছিল একপক্ষের। কিন্তু যাদের ওপর হামলা চালানোর এই পরিকল্পনা, তারা আগে থেকেই প্রস্তুত ছিল এবং তারাই বোমা-গুলি চালাতে থাকে।

অন্যদিকে, সালিশি সভায় ছিলেন, এমন একজন জানালেন, কী নিয়ে ওই সভা ডাকা হয়েছিল, তা তাঁদের জানা ছিল না। প্রতিবেশী হিসাবে তাঁকে সেখানে যেতে অনুরোধ করা হয়েছিল, তাই তিনি গিয়েছিলেন। কিন্তু হঠাত্ একটি সকেট বোমা মারা হয়। তারপরই চলে দুরাউন্ড গুলি।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন