ব্রেকিং নিউজ
Shootout-in-the-market-at-Domjur-a-woman-took-the-help-of-supari-killer
Domjur: ডোমজুড়ে ভরা বাজারে শুটআউট, খুনের সুপারি দিয়েছিল এক মহিলা?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-16 12:13:00


ডোমজুড়ের মাকড়দহে (makardaha) গতকাল দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় স্থানীয় তাপস দলুইয়ের। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে গতকালই একজনকে গ্রেফতার করে পুলিস। গতকাল রাতে ডোমজুড়ের সলপের বাড়ি থেকে তাকে গ্রেফতার (arrest) করে ডোমজুড় থানার পুলিস (domjur police station)। সূত্রের খবর, এই ঘটনায় আর একজন মহিলাকে পুলিস আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।

পুলিস সূত্রে খবর, তারা অভিযোগ পেয়েছে, পূর্বাশা মাঝি নামে ওই মহিলার ওপর নানাভাবে অত্যাচার করত নিহত তাপস দলুইয়ের ছোট ছেলে। শুধু তাই নয়, আপত্তিকর ছবি তুলে নানাভাবে ব্ল্যাকমেইলও (blackmail) করত। এ ব্যাপারে তাপসকে বলা হলে সে কিছুদিন আগে দলবল নিয়ে ওই মহিলার বাড়িতে হামলা চালায়। এরপরই ওই মহিলা স্থানীয় দুষ্কৃতীদের সুপারি দেয় খুনের জন্য। গতকালই পরিকল্পনামাফিক বাড়ির সামনেই তাপসকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা।

প্রসঙ্গত, রবিবার সকালে স্কুটারে করে বাজারে যাচ্ছিলেন তাপস নামে ওই ব্যক্তি। সেই সময় তিনজন দুষ্কৃতী বাজারে ঢুকে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। এরপরই সেখান থেকে চম্পট দেয়। প্রত্যক্ষদর্শীরা জানান, মাকড়দহ বাজার সংলগ্ন একটি ঢালাই রাস্তা ধরে পালায় দুষ্কৃতীরা। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তাঁর দুই ছেলে। খবর দেওয়া হয় থানায়। পুলিস দেহ উদ্ধার করে ডোমজুড় হাসপাতালে (domjur hospital) নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস সূত্রে জানা যায়, তাপস নামে ওই ব্যক্তি কয়েকদিন আগেই জেল থেকে ছাড়া পান। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, বিপক্ষ দলের দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার তদন্তে ডোমজুড় থানার পুলিস। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন