২৬ এপ্রিল, ২০২৪

Murder: ফ্ল্যাটে ঢোকার মুখেই নৃশংস খুন ব্যবসায়ী, ধৃত পালিত পুত্র
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-27 09:46:42   Share:   

মর্মান্তিক ঘটনা, বাড়ির সামনেই খুন (murder) হলেন এক ব্যবসায়ী। শুক্রবার রাত ৯ টা নাগাদ হাওড়ার শিবপুর (Shivpur) থানার অন্তর্গত কাজিপাড়া (Kajipara) এলাকায় ঘটে এই দুঃসাহসিক কাণ্ড। ঘটনার পরই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ব্যবসায়ীকে তড়িঘড়ি হাসপাতালে (hospital) নিয়ে যাওয়া হলে সেখানেই তাঁকে মৃত (dead) বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

তবে শনিবার বেলা বাড়তেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। অভিযোগ ওঠে, ব্যবসায়ীকে মারার জন্য সুপারি কিলার সিকান্দারকে কাজে লাগায় আকাশ। কিন্তু কে এই আকাশ? আকাশ হল ওই মৃত ব্যবসায়ীর পালিত পুত্র। যার বিরুদ্ধেই মূলত এই অভিযোগ। তার শর্ত ছিল, বাবার সম্পত্তির যা ভাগ সে পাবে তার ৫০ শতাংশ সে সিকান্দারকে দেবে, সূত্রে এমনটাই জানা যাচ্ছে। এই সিকান্দার হল একজন সুপারি কালার। আরও জানা যায়, শুক্রবার যখন তৈয়েব আলী বাড়ি ফিরছেন সেই সময় ফোনে ফোনে সিকান্দারকে বহুতলের বাইরে থেকে সে বাবার গতিবিধির বিবৃতি দিতে থাকে। সিকান্দারকে তার আগে থেকে সে বহুতলের ভেতরের দিকে ফ্ল্যাটে ওঠার  সিঁড়ির সামনে সে প্রস্তুত রেখেছিল। তৈয়েব আলী সেখানে পৌঁছনো মাত্রই অতর্কিতে সিকান্দার তাঁর ওপরে ধারালো অস্ত্র নিয়ে মাথায় কোপ মারে। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর ৫৮ এর ব্যবসায়ী শেখ তৈয়ব আলির চাঁদনিতে স্লাইডিংয়ের ব্যবসা রয়েছে। শুক্রবার রাতে তিনি ব্যবসার কাজ সেরে বাড়ি ফিরছিলেন। ফ্ল্যাটের বাইরে গাড়ি থেকে নেমে গাড়িচালকের হাতে চাবি দিয়ে ফ্ল্যাটে ঢোকেন। সেই সময়ে আচমকাই পিছন থেকে হামলা চালায় দুষ্কৃতীরা। ওই ব্যবসায়ীকে মাথার পিছনে চপার দিয়ে আঘাত করা হয় বলেও অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তিনি মাটিতেই লুটিয়ে পড়েন। স্থানীয়রা তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শিবপুর থানার পুলিস। তবে এই মর্মান্তিক ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে জানা যায়নি, তদন্তে পুলিস। 


Follow us on :