ব্রেকিং নিউজ
She-admits-to-killing-Dewars-four-day-old-child-out-of-jealousy-and-anger
Howrah Murder: টিকিয়াপাড়ায় জলের ট্যাঙ্কে শিশুর দেহ, 'ঈর্ষা থেকেই খুন', স্বীকার জেঠিমার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 16:58:39


প্রাথমিকভাবে তাঁকেই সন্দেহ করা হয়েছিল। শেষমেশ পুলিসি জেরায় ভেঙে পড়লেন তিনি। স্বীকার করলেন, ঈর্ষা এবং আক্রোশ থেকেই দেওয়ের চারদিনের শিশুকে খুন (Child Murder) করেছেন। বলা বাহুল্য, সদ্যোজাত শিশুকে খুনের অভিযোগে পুলিস গ্রেফতার করেছে শিশুটির জেঠিমাকে।

গতকাল হাওড়ার টিকিয়াপাড়ার (Howrah Tikiapara) শ্রীনাথ পোড়েল লেনের একটি ফ্ল্যাটের রান্নাঘরের জলের ট্যাঙ্ক (Water Tank) থেকে উদ্ধার হয় মাত্র চারদিন বয়সের মৃত শিশুর দেহ। এই ঘটনার তদন্তে নেমে হাওড়া থানার পুলিস গতকালই শিশুর জেঠিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। পুলিস সূত্রে খবর, তাঁর বক্তব্যে নানা ধরনের অসঙ্গতি লক্ষ্য করা যায়। রাতভর পুলিসি জেলায় তিনি কার্যত ভেঙে পড়েন। পারিপার্শ্বিক প্রমাণ এবং জেরার ভিত্তিতে পুলিস তাঁকে গ্রেফতার করে। তাঁর বিরুদ্ধে খুনের মামলা শুরু হয়েছে। পুলিস জানিয়েছে, ধৃতকে আজ হাওড়া আদালতে তোলা হবে। পুলিসের পক্ষ থেকে আদালতের কাছে সাতদিনের পুলিসি হেফাজতের জন্য আবেদন করা হবে।

পুলিস সূত্রে খবর, গত সোমবার ওই বাড়িরই মহিলা এক সন্তানের জন্ম দেন হাওড়া জেলা হাসপাতালে। গত বুধবার ওই মহিলাকে হাসপাতাল ছেড়ে দিলে তিনি টিকিয়াপাড়ায় স্বামীর বাড়িতে ফিরে আসেন। সকালে ওই মহিলা এবং তাঁর সদ্যোজাত কন্যাসন্তান যখন ঘরের মধ্যে ঘুমাচ্ছিলেন, সেই সময় কে বা কারা তাঁর বাচ্চাটিকে চুরি (Theft) করে নিয়ে চম্পট দেয়। পরে মায়ের ঘুম ভাঙলে দেখেন, শিশুটি নেই। শিশুটির পরিবারের লোকজন এলাকায় এবং আত্মীয়দের বাড়িতে তন্ন তন্ন করে খুঁজলেও সেই শিশুটির কোনও সন্ধান পাওয়া যায়নি। এরপর ওই পরিবার হাওড়া থানায় গোটা ঘটনাটি জানালে পুলিস তদন্ত শুরু করে। অবশেষে শনিবার নিখোঁজ শিশুর দেহ উদ্ধার হল বাড়ির জলের ট্যাঙ্ক থেকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন