ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Sharad-Pawar-says-love-letter-after-receiving-notice-from-income-tax-department
Maharashtra: আয়কর দফতরের নোটিস পেয়ে শরদ পাওয়ার বললেন 'লাভ লেটার'

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-01 12:12:37


মহারাষ্ট্রে উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন সরকারের পতন হয়েছে। এক সপ্তাহের নাটকীয় অধ্যায় শেষে বৃহস্পতিবার রাতেই মুখ্যমন্ত্রীর চেয়ারে বসেছেন বিদ্রোহীদের নেতা একনাথ শিন্ডে।

তারপর ২৪ ঘণ্টাও কাটল না। আয়কর দফতরের নোটিস পেলেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) প্রধান শরদ পাওয়ার। বলার অপেক্ষা রাখে না, উদ্ধবের পাশে থাকার মাশুল হিসাবেই তিনি দেখছেন একে। তাই তিনি কিছুটা কটাক্ষের সুরেই এই চিঠির কথা জানিয়ে বলেছেন, 'লাভ লেটার'। উল্লেখ্য, রাজ্যের মুখ্যমন্ত্রী সহ তৃণমূল নেতৃত্বের মুখে বারবারই কেন্দ্রবিরোধী তোপে উঠে আসে কেন্দ্রীয় এজেন্সির প্রসঙ্গ। স্রেফ রাজনেতিক স্বার্থেই সিবিআই, ইডির মতো সংস্থাকে কাজে লাগায় বিজেপি, এমন অভিযোগ প্রকাশ্যেই তাঁরা বারবার করে থাকেন। এবার মহারাষ্ট্রে ক্ষমতা বদল হতেই একই অভিযোগ তুললেন শরদ পাওয়ার।

পাওয়ার ট্যুইট করে লিখেছেন, আমি একটি লাভ লেটার পেয়েছি, যা ২০০৪, ২০০৯, ২০১৪ এবং ২০২০ সালের নির্বাচনে জমা দেওয়া হলফনামা সম্পর্কিত। পাওয়ার আরও পরিষ্কার করে দিয়েছেন, এর পিছনে বিজেপির বড়সড় চক্রান্তই কাজ করছে। আয়কর দফতরের মতো কেন্দ্রীয় সংস্থা বেছে বেছে কিছু লোককেই টার্গেট করেছে।

পাওয়ার এদিন উদ্ধব বিরোধী গোষ্ঠীকেও এক হাত নিয়েছেন। তিনি বলেন, তাঁদের যেভাবে কাঠগড়ায় তোলা হচ্ছে, তার পিছনে কোনও যুক্তি নেই। স্রেফ বিরোধিতার স্বার্থেই এই বিরোধিতা। তাঁর আক্রমণ, বিদ্রোহীদের কাছে ক্ষমতাটাই এখন সবচেয়ে বড় বিষয়। আদর্শ তাঁদের কাছে কথার কথাই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন