ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Seven-days-of-police-custody-of-the-two-assistants-who-cut-the-nurses-wrist
Katwa: নার্সের কব্জি কাটায় সাহায্যকারী দুজনের সাতদিনের পুলিস হেফাজত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-15 20:12:21


কেতুগ্রামের নার্সের কব্জি কাটার ঘটনায় স্বামী সরিফুল শেখ সমেত আরও দুজন, যারা কব্জি কাটতে সাহায্য করেছিল, সেই হাবিব শেখ ও আশরাফুল শেখের পুলিস হেফাজতের মেয়াদ শেষ হয় বুধবার। ফের এদিন কাটোয়া আদালতে তোলা হয় ধৃতদের। এবং ফের সাতদিনের পুলিস হেফাজতের আবেদন করে কেতুগ্রাম থানার পুলিস। বিচারক সেই আবেদনের ভিত্তিতে সাতদিনের পুলিস হেফাজত মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বুধবার গভীর রাতে ভরতপুর তালগ্রামের নদীপাড়া থেকে সরিফুলের সঙ্গী আশরাফুল শেখ ও হাবিব শেখ নামে দুজনকে গ্রেফতার করে কেতুগ্রাম থানার পুলিস। কাটোয়া আদালতে তোলা হলে তাদের ৬ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত। বুধবারই হাবিব শেখ ও আশরাফের পুলিস হেফাজতের মেয়াদ শেষ হয়। 

প্রসঙ্গত, নার্সিং স্টাফ হিসেবে সরকারি চাকরিতে যোগ না দেওয়ার জন্য আপত্তি না মানায় নারকীয় অত্যাচার চালিয়েছিল সরিফুল। স্ত্রী রেণু খাতুনের কব্জি কেটে দেওয়ার অভিযোগ ওঠে স্বামী সরিফুলের বিরুদ্ধে। ইতিমধ্যেই দীর্ঘ ৮ দিনের লড়াই শেষ করে যুদ্ধ জিতে বাড়ি ফিরেছেন কেতুগ্রামের রেণু খাতুন। চলতি সপ্তাহে সোমবার হুইল চেয়ারে বসিয়ে রেণুকে হাসপাতাল থেকে বের করে আনেন তাঁর আত্মীয়রা। নির্যাতিতাদের লড়াইয়ের বার্তা দিয়েছেন নির্যাতিতা রেণু খাতুন।   







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন