২৯ মার্চ, ২০২৪

Accident: মাঝরাতে বাবাকে বাঁচাতে রেললাইনে বসে চিৎকার মেয়ের, দুর্ঘটনা নাকি দুষ্কৃতী হামলা? তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-24 09:16:54   Share:   

হাওড়া (Howrah) থেকে খড়গপুর (Kharagpur) ব্যস্ততম রেললাইন, সেখানেই রক্তাক্ত অবস্থায় বসে একজন। বাবাকে বাঁচানোর আকুতি জানিয়ে চিৎকার করছে মেয়ে। স্থানীয়রা ছুটি যেতেই অন্ধকার রেললাইন (railway line) বরাবর কিছুটা যেতেই উদ্ধার হল বাবার দলা পাকানো দেহ। শুক্রবার রাতে ডেবরা (Debra) বালিচকের স্টেশনে অদূরে রঘুনাথপুরে (Raghunathpur) এই মর্মান্তিক ঘটনার উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঘটনাস্থল থেকে উদ্ধার হয় বছর ৫৫ এর কমল সেন নামে এক বালিচক বাসিন্দার  মৃতদেহ। তাঁর মৃতদেহের অদুরেই রক্তাক্ত অবস্থায় বাবাকে বাঁচানোর আর্তি জানাচ্ছিলেন মেয়ে দেবলীনা সেন। কলেজ ছাত্রী বছর কুড়ি ওই তরুণীর শরীরে একাধিক ক্ষত রয়েছে বলেও জানা গিয়েছে। পুলিসের ধারণা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে ওই তরুণীকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই দিন দেবলীনার চিৎকার শুনতে পেয়ে ছুটে যান স্থানীয়রা। তারপর তরুণীর কথামতোই কিছুদূর গিয়ে খুঁজে পায় ওই ব্যক্তির রক্তাক্ত দেহ। খবর পেয়ে পৌঁছয় ডেবরা থানার পুলিস। যদিও রেল লাইনের ঘটনাটি ঘটায় রেল পুলিসের অধীনে এই তদন্ত বলে জানায় পুলিস।

এরপর এলাকাবাসীর সহযোগিতায় জখম ওই তরুণীকে উদ্ধার করে প্রথমে ডেবরা হাসপাতাল এবং পরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। অভিযোগ পেয়ে সমস্ত ঘটনার খোঁজ শুরু করেছে রেল পুলিস ও ডেবরা থানার পুলিস। কে বা কারা আক্রমণ চালাল? নাকি স্বাভাবিক দুর্ঘটনাই এটি সেই ধন্দেই এখন রয়েছেন সকলে।


Follow us on :