ব্রেকিং নিউজ
Saigal-Hossain-remanded-in-jail-for-14-days-next-hearing-on-September-1
Saigal update: ফের ১৪ দিনের জেল হেফাজত সায়গল হোসেনের,পরবর্তী শুনানি ১ সেপ্টেম্বর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-18 16:42:59


গরু পাচার কাণ্ডে(cattle smuggling) অনুব্রত মণ্ডলের(Anubrata Mondal) প্রাক্তন দেহরক্ষী(ex body guard) সায়গল হোসেনকে আজ আবার সিবিআইয়ের বিশেষ আদালতে(CBI special court) পেশ করা হয়। দীর্ঘ সওয়াল জবাবের পর ফের ১৪ দিনের জেল হেফাজত হয় সায়গল হোসেনের। পরবর্তী শুনানি(hearing) ১ সেপ্টেম্বর। 

উল্লেখ্য, এর আগে গত ৫ তারিখে আদালতে পেশ করা হলে বিচারক ১৪ দিনের জেল হেফাজত দিয়েছিলেন। বৃহস্পতিবার আসানসোলের সিবিআই আদালতে সায়গলের আইনজীবী বলেন গরু কাণ্ডে যে চার্জশিট দেওয়া হয়েছে তাতে cattle smuggling এর কোনও ধারা দেওয়া নেই। এর সঙ্গে এই মুহূর্তে যে মোবাইল ফোন সিবিআই ফরেনসিক ল্যাবে পাঠাতে চাইছে তার সময় অতিক্রান্ত। বদলে যেতে পারে মোবাইলের হ্যাস ভ্যালু। এর সঙ্গে সায়গলের আইনজীবীর আরো দাবি যে ৬০ দিন অতিক্রান্ত হয়েছে জেলে। সে কারণে তাকে জামিন(bail) দেওয়া হোক।

যদিও সিবিআই- এর পক্ষ থেকে বিচারকের কাছে মোবাইল ফোন ফরেনসিকে পাঠানোর দাবি জানানো হয়। এবং তদন্তের স্বার্থে জামিন নাকচের আবেদন করা হয়। তাদের আরও দাবি যে তদন্তে অগ্রগতি হচ্ছে। ফলে জিজ্ঞাসাবাদের জন্য আরও সময় দরকার। শুনানিতে একবার অনুব্রতর  নামও উঠে এসেছে বলে আদালত সূত্রে খবর।

 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন