ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Sadhu-Purusha-sits-dressed-calls-BJP-leaders-fishy-father-of-sarcasm
Udayan Guha: 'সাধু পুরুষ সেজে বসে থাকে, বিজেপি নেতাদের মছলি বাবা বলে কটাক্ষ উদয়নের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-28 10:59:24


ফের বিতর্কিত মন্তব্য করলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ (Udayan Guha)। মঙ্গলবার জলপাইগুড়ি (Jalpaiguri) এসে তিনি বিজেপির (bjp) বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তবে তাঁর মন্তব্যের পরিপ্রেক্ষীতে পালটা তোপ দেগেছেন জলপাইগুড়ির বিজেপি জেলা সভাপতিও।

মঙ্গলবার জলপাইগুড়ির দুটি সরকারি কলেজের নতুন ভবন উদ্বোনের অনুষ্ঠানে এসেছিলেন উদয়ন গুহ। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সংবাদমাধ্যমের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, "এদের (বিজেপি নেতাদের) W দিয়ে শেষ হয়, আর W দিয়েই শুরু হয়। কোনও কিছুই বাদ রাখেনা। এরা সব পাচারের সঙ্গেই যুক্ত।" উদয়ন আরও বলেন, "নিজেরা এক একজন সাধু পুরুষ সেজে থাকেন। কিন্তু এরা আসলে জয়বাবা ফেলুনাথের মছলি বাবার মতো ভন্ড সাধু। এদের সঙ্গীরা কেউ ইয়াবা পাচারের সঙ্গে যুক্ত। কারও গাড়ি থেকে আবার অস্ত্র পাওয়া যায়।"

তবে W বলতে ঠিক কি বোঝাতে চেয়েছেন তা এদিন খোলসা করেননি উদয়নবাবু। যদিও রাজনৈতিক মহলের মতে তিনি W অর্থাত্ উইমেন বা মহিলা বোঝাতে চেয়েছেন।

এদিকে এই মন্ত্যবের জবাব দিতে দেরি করেনি জলপাইগুড়ি জেলা বিজেপি নেতৃত্বও। বিজেপি জেলা সভাপতি বাপী গোস্বামী এই নিয়ে বলেন, "উদয়নবাবু সরাসরি বলুক না বিজেপি নেতারা কী পাচার করে।" তাঁর আরও কটাক্ষ, "ফরওয়ার্ড ব্লকে থাকার সময় মমতা বন্দ্যোপাধ্যায়কে "ম" দিয়ে যতরকম গালি আছে সব দিয়েছেন উদয়নবাবু। এখন মমতা বন্দ্যোপাধ্যায় "মা" হয়ে গিয়েছেন।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন