ব্রেকিং নিউজ
Record-the-land-threaten-the-land-reform-officer-with-a-gun-on-his-head
Bolpur: তিনদিনে জমির রেকর্ড করে দিন, ভূমি সংস্কার অফিসারের মাথায় বন্দুক ঠেকিয়ে হুমকি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-08 12:34:27


দুষ্কৃতীরা (Antisocial) যে কতখানি বেপরোয়া হয়ে উঠতে পারে, তার প্রমাণ মিলল বোলপুরে। পুলিস সূত্রে জানা গিয়েছে, কদিন আগেই রোমহর্ষক ঘটনা ঘটে গিয়েছে সেখানকার ভূমি ও ভূমি সংস্কার দফতরে (Land and LandReforms Office)।

গত সপ্তাহের শুক্রবার দুই দুষ্কৃতী সেখানকার আধিকারিক সঞ্জয় রায়ের মাথায় আগ্নেয়াস্ত্র (Fire Arms) ঠেকিয়ে তাঁকে হুমকি দেয়, তিনদিনের মধ্যে তাদের তরফ থেকে দেওয়া জমির রেকর্ড (Land Record) করে দিতে হবে। তা না হলে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হবে তাঁকে। এই ঘটনার পর সেইদিনই ঘটনাস্থলে পুলিস পৌঁছয় এবং সোমবার থেকে এই অফিসের সামনে একজন অস্ত্রধারী পুলিস কনস্টেবল এবং দুজন সিভিক ভলান্টিয়ার মোতায়েন করা হয় নিরাপত্তার জন্য। এখন তাঁরা পাহারায় থাকবেন এই অফিসের। এতে কর্মীরা কিছুটা আশ্বস্ত হলেও আতঙ্ক যেন কাটছে না।

এই ঘটনাকে কেন্দ্র করে বিরোধী দলের নেতারা শাসকদলের দিকেই আঙ্গুল তুলেছেন। ঘটনাকে নিয়ে সরগরম হয়ে উঠেছে বোলপুর। এরপরই সোমবার থেকে এইভাবে পাহারায় নিযুক্ত করতে দেখা গেল অস্ত্রধারী পুলিস এবং সিভিক ভলান্টিয়ারদের। যদিও সূত্র মারফত যা জানা যাচ্ছে, এই ঘটনায় এখনও পর্যন্ত দুষ্কৃতীদের আটক অথবা গ্রেফতার করা সম্ভব হয়নি। ঘটনার পর তিনদিন পার হয়ে গেলেও দুষ্কৃতীরা পুলিসের হাতে না আসায় তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন