ব্রেকিং নিউজ
Re-arrested-infamous-Babu-Master-rescued-seven-MM-pistol
Basirhat: ফের গ্রেফতার কুখ্যাত বাবু মাস্টার, উদ্ধার সেভেন এমএম পিস্তল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-18 12:21:52


ফের বাবু মাস্টার ওরফে ফিরোজ কামাল গাজি গ্রেফতার। হাসনাবাদ থানার মুরারিশা গ্রাম পঞ্চায়েতের ভবানীপুর গাজিপুর থেকে শুক্রবার সন্ধ্যায় পুলিস তাঁকে গ্রেফতার করে। ভবানীপুর মডেল বাজারে ফিরোজ কামাল গাজি ওরফে বাবু মাস্টার বাড়ি ফিরছিলেন। সেই সময় হাসনাবাদ থানার পুলিস গিয়ে তাঁকে গ্রেফতার করে।

বেশ কয়েকমাস আগে বিধাননগর সিটি পুলিসের হাতে গ্রেফতার হয়েছিলেন বাবু মাস্টার। সেই সময় এই ঘটনা নিয়ে কম হইচই হয়নি। বিধাননগর ভোটের আগেই তিনি গ্রেফতার হওয়ায় তা অন্য মাত্রা পেয়েছিল। ওই সময়ও তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছিল অস্ত্র এবং গুলি। সল্টলেক স্টেডিয়ামের ১ নং গেটের কাছে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে পুলিস তাঁকে গ্রেফতার করেছিল। প্রায় এক মাস জেল খাটার পর তিনি ছাড়া পেয়েছিলেন।

গতকাল সন্ধ্যায় বাড়ি ফেরার সময় হাসনাবাদ থানায় পুলিস তাঁর কাছ থেকে উদ্ধার করেছে একটি সেভেন এমএম পিস্তল ও বেশ কয়েক রাউন্ড গুলি। ধৃতকে আজ বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

এই বাবু মাস্টার হলেন এমন একজন নেতা, যিনি তিনটি প্রধান দলেই নাম লিখিয়েছেন। প্রথমে বামেদের হয়ে ভোট করার মূল কারিগরই ছিলেন তিনি। পরে তৃণমূল, আরও পরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ। হাসনাবাদের একটি স্কুলের শিক্ষক এই বাবু মাস্টারের নামের সঙ্গে তোলাবাজি, ভেড়িদখলের মতো নানা কুকর্ম জড়িয়ে রয়েছে।

বিজেপিতে থাকাকালীন তিনি একবার আক্রান্তও হয়েছিলেন। বসিরহাটে তাঁর একটি সভা ছিল। তা সেরে যখন কলকাতায় ফিরছিলেন, সেই সময় তাঁর গাড়ি ঘিরে ধরে প্রথমে বোমা, পরে গুলি চালানো হয়। তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়েছিল বলেই দাবি করা হয়।

এ হেন বর্ণময় চরিত্রের বাবু মাস্টার ফের পুলিসের জালে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন