২৪ জুন, ২০২৪

Birbhum: বচসার জেরে চলন্ত ট্রেন থেকে ধাক্কা! ভাইরাল ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-16 11:07:51   Share:   

বচসার জেরে এক ট্রেন যাত্রীকে (train passenger) চলন্ত ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল অপর এক যাত্রী। এমনই ঘটনার সাক্ষী থাকল ট্রেনের বাকি সহযাত্রীরা। ঘটনাটি হাওড়া-মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস (Howrah-Malda Intercity Express) ট্রেনের। সেই দৃশ্য মোবাইলের ক্যামেরা বন্দি করলেন এক মুক ও বধির যাত্রী। জানা যায়, ঘটনাটি তারাপীঠ রোড (Tarapith Road) ও রামপুরহাট রেল স্টেশনের মাঝে ঘটে। ওই মুক ও বধির যাত্রী ট্রেন থেকে নেমে মুরারই থানায় বিষয়টি জানান। মুরারই থানার পুলিস (police) বিষয়টি রেল পুলিসকে (rail police) জানায়।

অবশেষে রাতেই আহত অবস্থায় রেল পুলিস ওই যাত্রীকে উদ্ধার করে রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ভর্তি করে। পুলিস সূত্রে খবর, আহত ওই যাত্রীর নাম সজল সেখ। তাঁর বাড়ি রামপুরহাট সুন্দিপুর এলাকায়। আহত ওই যাত্রী মদ্যপ অবস্থায় সাঁইথিয়া থেকে হাওড়া মালদহ ইন্টারসিটি এক্সপ্রেস একটি প্রতিবন্ধী কামরায় ওঠেন। সেই সময় এক যাত্রীর সঙ্গে তাঁর বচসা হয়। সেই সময় চলন্ত ট্রেন থেকে তারাপীঠ রামপুরহাট স্টেশনের মাঝে তাঁকে ফেলে দেয় ওই যাত্রী। ট্রেনের এই ছবি প্রথমে মুরারই থানার পুলিসের কাছে আসে। সেই ছবি ও খবর রামপুরহাট, তারাপীঠ রেল পুলিস ও রেল আধিকারিকদের কাছে দেওয়া হয়। রাতেই রেল পুলিস তারাপীঠ রামপুরহাট রেল লাইন তল্লাশি শুরু করে।

এরপর রামপুরহাট স্টেশন ঢোকার কিছুটা দূরে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে রেল পুলিস, তড়িঘড়ি হাসপাতাল ভর্তি করা হয়। যদিও যে যাত্রী তাঁকে ফেলে দিয়েছিলেন সেই যাত্রীর এখনও খোঁজ পাওয়া যায়নি। তদন্তে রেল পুলিস।


Follow us on :