ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Publicly-threatening-BJP-workers-Trinamool-leader-video-goes-viral
Maldaha: প্রকাশ্যে বিজেপি কর্মীদের হুমকি তৃণমূল নেতার, ভিডিও ভাইরাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-07 09:59:22


রাজ্যে চালু একাধিক প্রকল্প। কিন্তু তাতে সুরাহা পাচ্ছেন না সাধারণ মানুষ। এমনই অভিযোগ উঠেছে বারবার কখনও কেন্দ্রের বিরুদ্ধে, তো কখনও রাজ্যের বিরুদ্ধে।  আবারও একই অভিযোগ। এবার ১০০ দিনের কাজের টাকা বরাদ্দ নিয়ে সরব মালদহের তৃণমূল নেতৃত্ব। 

"কেন্দ্রীয় সরকার যদি ১০০ দিনের কাজের টাকা এই রাজ্য ও মালদহ জেলার জন্য বরাদ্দ না করে, তাহলে কোনও বিজেপি কর্মীকে রাস্তায় নামতে দেওয়া হবে না।" পথসভা থেকে জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সীর প্রকাশ্যে বিজেপি কর্মীদের হুমকি। আর এই বক্তব্যের পরই তাঁর ভিডিও ভাইরাল। 

মালদহের চাঁচলের মালতিপুরে একটি ছোট পথসভায় আব্দুর রহিম বক্সী বলছেন, "১০০ দিনের কাজের জন্য টাকা যদি বরাদ্দ না করা হয়, কোনও বিজেপি কর্মীকে পথে নামতে যাওয়া হবে না জেলা তৃণমূল কংগ্রেস এই সিদ্ধান্ত নিয়েছে। যদিও পরে তাঁকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্টভাবে তাঁর যুক্তির পক্ষে সাফাই দেন। বলেন, যা বলেছেন কার্যত সঠিক কথা বলেছেন। দীর্ঘদিন ধরে মালদহ জেলায় ১০০ দিনের কাজের টাকা বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের জন্য বরাদ্দ করা হচ্ছে না। 

এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদহ শহর জুড়ে। বিজেপির দক্ষিণ মালদহের সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি বলেন, "বিগত কয়েক বছরে ১০০ দিনের কাজে প্রায় ১৫০০ কোটি টাকার দুর্নীতি হয়েছে। সেই তদন্ত শুরু হওয়ার কারণেই বিভিন্ন জায়গায় কেন্দ্রীয় সরকার তার ফান্ড বন্ধ করেছে। এই তৃণমূলের নেতারা যে পরিমাণ দুর্নীতি করছে, মানুষ এদের ওপর নজর রাখছে। আগামীদিনে এদেরই বাড়ি থেকে বেরনো বন্ধ হয়ে যাবে।"






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন