ব্রেকিং নিউজ
Protests-continue-over-arrest-of-Nupur-Sharma-drug-store-closed-in-Bethuadhari
Agitation: নূপুর শর্মার গ্রেফতারি চেয়ে বিক্ষোভ অব্যাহত, বেথুয়াডহরিতে বন্ধ ওষুধের দোকানও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 16:13:47


পয়গম্বর বিতর্কে গত কয়েকদিন ধরেই বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে হাওড়া জেলার বিভিন্ন অংশ। তবে আজ সপ্তাহের প্রথম দিন জনজীবন অনেকটাই স্বাভাবিক। রাস্তায় যানবাহন স্বাভাবিকভাবেই যাতায়াত করছে। যদিও জেলার কয়েকটি স্পর্শকাতর স্থানে এখনও পুলিস পিকেট রয়েছে।

স্বাভাবিক হচ্ছে উলুবেড়িয়াও। উলুবেড়িয়ার বিভিন্ন পয়েন্টে পুলিস মোতায়েন করা হয়েছে। বিভিন্ন এলাকায় চলছে নজরদারি। অপ্রীতিকর ঘটনা এড়াতে চলছে রুট মার্চ। 

তবে হাওড়ার পরিস্থিতি খানিক স্বাভাবিক হলেও জেলার বিভিন্ন প্রান্তে বিক্ষোভ অব্যাহত। বিতর্কিত মন্তব্য করার অভিযোগে নূপুর শর্মার গ্রেফতারের দাবিতে মিছিল বের করে বিক্ষোভকারীরা। রামপুরহাট কলেজ মাঠ থেকে কয়েক হাজার বিক্ষোভকারী মিছিল করে। মিছিল শেষ হয় রামপুরহাট পাঁচমাথা মোড়ে। পাশাপাশি এদিন মুরারই বেগুনবাড়ি থেকে মুরারই বাজারে মিছিল করে বিক্ষোভকারীরা। 

পয়গম্বর বিতর্কে কাঁকসায় বিজেপি নেত্রীর গ্রেফতার ও ফাঁসির দাবিতে সোচ্চার থাকে বিক্ষোেভকারীরা। এদিন কাঁকসা থানার সামনে মিছিল পৌঁছতেই রাস্তার উপর ব্যারিকেড দিয়ে মিছিল আটকায় কাঁকসা থানার পুলিস। যদিও আগে থেকেই কাঁকসা ও পানাগড় বাজারের বিভিন্ন প্রান্তে মোতায়েন ছিল কাঁকসা থানার বিশাল পুলিসবাহিনী। কাঁকসা থানার পুলিস ছাড়াও পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন থানার পুলিস আধিকারিকরা এবং কাঁকসার এসিপি শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন। মোতায়েন ছিল কমব্যাট ফোর্স। এদিন কাঁকসা থানায় নূপুর শর্মার কঠোরতম শাস্তির দাবিতে ডেপুটেশন জমা দেন বিক্ষোভকারীরা।

বিতর্কিত মন্তব্যের আঁচ বেথুয়াডহরিতেও। বন্ধ ওষুধের দোকান। নিরাপত্তার অভাব বোধ করায় ওষুধ ব্যবসায়ীরা দোকান খুলতে ভয় পাচ্ছেন। প্রশাসনের আশ্বাস না পেলে খুলবেন না দোকান। সাফ জানাচ্ছেন ওষুধ ব্যবসায়ীরা।

অব্যাহত দক্ষিণ ২৪ পরগনা জুড়ে বিক্ষোভ। বিক্ষোভের জেরে কুলপি থানার করঞ্জলি থেকে তুলসিরচক পর্যন্ত ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ। মোতায়েন সুন্দরবন পুলিস জেলার পুলিস। বিজেপি নেত্রীকে গ্রেফতারের দাবিতে সরব বিক্ষোভকারীরা। 

একই ইস্যুতে মালদার ইংরেজবাজার শহরের রথবাড়ি মোড়ে বিক্ষোভ অব্যাহত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন