২৮ মার্চ, ২০২৪

viral video: স্বাধীনতা দিবসে দেদার টাকা উড়িয়ে চটুল নাচের আসর, মধ্যমণি তৃণমূল নেতা
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-22 12:02:59   Share:   

তৃণমূল নেতার নাচের ভিডিও ভাইরাল (viral video)। কিন্তু এ যেমন তেমন নাচ (dance) না, একেবারে দেদার টাকা (money) উড়িয়ে চলছে চটুল নাচের আসর। উপলক্ষ্য স্বাধীনতা দিবস (Independence Day)। তৃণমূলের অঞ্চল সভাপতির নেতৃত্বে এই অশ্লীল নাচের আসরে মঞ্চে ছিলেন খোদ অঞ্চল সভাপতি নিজেও। রাজ্যে আর্থিক দুর্নীতির দায়ে একের পর এক তৃণমূলের হেভিওয়েট নেতা যখন জেল হেফাজতে, ঠিক তখনই মালদহের (Maldaha) শোভানগরের এই ঘটনার ভিডিও ভাইরাল। যা গণমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক, উঠছে নিন্দার ঝড়। 

দেশ স্বাধীন হওয়াকে উপলক্ষ করে এই অশ্লীল নাচের আসর বসান শাসকদলের শোভানগর গ্রাম পঞ্চায়েতের অঞ্চল সভাপতি আনোয়ারুল হক বলে অভিযোগ। মঞ্চে যখন নর্তকীরা নেচে চলেছেন অশ্লীল গানের তালে, ঠিক তখনই মঞ্চে কোমর দোলাচ্ছেন পঞ্চায়েত সভাপতি আনোয়ারুল হক। শুধু কোমর দোলানোই নয়, তৃণমূল কর্মী-সমর্থকরা নর্তকীর ওপর লুটিয়ে দিচ্ছেন হাজার হাজার টাকা। আর এই দৃশ্য উপভোগ করছেন মঞ্চের নিচে থাকা কয়েক হাজার সাধারণ মানুষ থেকে তৃণমূল কর্মী-সমর্থকরা। মূহূর্তের মধ্যে এই ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক। যদিও এই ঘটনার পর থেকেই সভাপতি আনোয়ারুল হক নিজের মোবাইল ফোন বন্ধ রেখে গা ঢাকা দিয়েছেন।

অন্যদিকে, এই ঘটনার সত্যতা স্বীকার করে নিয়ে তৃণমূলের প্রাক্তন মন্ত্রী তথা ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী জানান, "এই ঘটনা খুবই নিন্দনীয়। স্বাধীনতা দিবস আনন্দের দিন। এই দিনে এই ধরনের চটুল নাচের আসর বসানো মেনে নেওয়া যায় না। এর তীব্র নিন্দা জানাচ্ছি আমি।" পাশাপাশি জেলা সভাপতিকে এই ঘটনা সম্পর্কে জানানো হবে বলেও জানান তিনি। 

পাশাপাশি সুর চড়িয়েছেন বিজেপির দক্ষিণ মালদহ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক অম্লান ভাদুড়ি। তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন রাজ্যের সংস্কৃতি বাঁচাতে হবে। আর তাঁরই দলের সভাপতিরা চটুল নাচের আসর বসাচ্ছে। এটা তাঁদের কালচার হয়ে দাঁড়িয়েছে। দুর্নীতিতে জর্জরিত তৃণমূল নেতারা বুঝে উঠতে পারছে না তাঁদের অসাধু উপায়ে কামানো টাকা কীভাবে খরচা করবেন। 


Follow us on :