২৯ মার্চ, ২০২৪

Canning: মহকুমা হাসপাতালের বিরুদ্ধে অব্যবস্থার অভিযোগ! দরজা বন্ধ করে হবু মায়েদের বিক্ষোভ
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-09 16:56:38   Share:   

ক্যানিং মহকুমা হাসপাতালের মেইন গেটের দরজা বন্ধ করে বিক্ষোভ। বিক্ষোভে সামিল হয়েছেন খোদ অন্তঃসত্ত্বা মহিলারা। তাদের দাবি, ক্যানিং মহকুমা হাসপাতালের পরিষেবা ঠিক নয়। ফলে প্রতিনিয়ত হয়রানিতে পড়তে হচ্ছে প্রসূতি মহিলাদের। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসেছিল ক্যানিং থানার পুলিস।

জানা গিয়েছে, প্রতি ইংরেজি মাসের ৯ তারিখে ক্যানিং মহকুমা হাসপাতালে অন্তঃসত্ত্বা মহিলাদের আসতে হয়। এদিন গর্ভবতী মায়েদের শারীরিক-পরীক্ষা নিরীক্ষা করা হয়। ফলে যাতে গর্ভবতী মহিলাদের কোনও অসুবিধা না হয়, তাই তাঁদের পরিবারের লোকজন আগের রাত থেকে হাসপাতালের সামনে লাইন দিয়ে রাখেন। এমনকি খোদ গর্ভবতী মায়েরাও ভোর থেকে লাইনে দাঁড়িয়ে থাকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য। তবে সোমবার ক্যানিং মহকুমা হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, আগামী ৭ই জানুয়ারি গর্ভবতী মায়েদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েগিয়েছে। এমনকি হাসপাতালের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়, সন্তানসম্ভবা মায়েদের শারীরিক পরীক্ষা-নিরীক্ষা আবার ফেব্রুয়ারির ৯ তারিখে হবে। ক্ষিপ্ত হয়ে হবু মায়েরা ক্যানিং মহকুমা হাসপাতালে মেইন গেটের দরজা বন্ধ করে বিক্ষোভ দেখান। 

বিক্ষোভকারীদের  দাবি, হাসপাতাল থেকে এই বিষয়ে আগে থেকে জানানো হয়নি। এমনকি ৭ই জানুয়ারিতেই যে তা হয়ে গিয়েছে তাও জানানো হয়নি। তবে এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে ক্যানিং থানার পুলিস। 


Follow us on :