ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Power-cuts-for-nearly-3-hours-state-road-blockades-and-demonstrations-in-protest
Aggitation: বিদ্যুৎ বিচ্ছিন্ন ৩ ঘণ্টা, অবরোধ-বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-24 10:05:26


বিদ্যুৎ দফতরের (power dept) গাফিলাতিতে প্রায় তিন ঘণ্টা ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকল বাঁকুড়ার (bankura) বেলিয়াতোড়। গতকাল রাত ১১ টা নাগাদ আচমকাই বিদ্যুৎ বিচ্ছিন্ন (power outage) হয়ে যায় বেলিয়াতোড় (beliatore) এলাকার। একদিকে প্রচণ্ড গরমে নাজেহাল, অন্যদিকে বিদ্যুৎ বিচ্ছিন্ন। গভীর রাতে অতিষ্ট হয়েই পথে নামলেন স্থানীয়রা। প্রতিবাদে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করার পাশাপাশি এলাকার মানুষ বিক্ষোভ দেখান বিদ্যুৎ দফতরের স্থানীয় সাব স্টেশনেও। বিক্ষোভের মুখে পড়ে প্রায় তিন ঘণ্টা পরে টনক নড়ে বিদ্যুৎ দফতরের। তড়িঘড়ি বিদ্যুতের লাইন মেরামত করার পর বিদ্যুৎ আসে।

স্থানীয়রা জানান, আশপাশের এলাকায় বিদ্যুৎ পরিষেবা অব্যাহত থাকলেও লাইনে ত্রুটির কারণে বেলিয়াতোড় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে। প্রচণ্ড গরমে এমনিতেই বাঁকুড়া জেলার মানুষের নাভিশ্বাস দশা। তার উপর দীর্ঘক্ষণ ধরে বিদ্যুৎ না থাকায় চুড়ান্ত সমস্যায় পড়তে হয় বেলিয়াতোড় এলাকার প্রায় পাঁচশো মানুষকে। রাত ১ টা নাগাদ বেলিয়াতোড়ের সাব স্টেশন মোড়ে বাঁকুড়া দুর্গাপুর রাজ্য সড়ক অবরোধ করে শুরু হয় বিক্ষোভ। বিক্ষোভ দেখানো হয় সাব স্টেশনেও। বিক্ষোভের চাপে শেষ পর্যন্ত বিদ্যুতের লাইন মেরামত করে রাত ২ টো নাগাদ বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করে বিদ্যুৎ দফতর। স্থানীয়দের দাবি, বিদ্যুৎ দফতরের কর্মীদের গাফিলাতিতেই এই সমস্যা তৈরি হয়েছিল। বিদ্যুৎ দফতরের আধিকারিকদের পাওয়া না গেলেও টেলিফোনে তাঁরা জানিয়েছেন রাতে লাইন মেরামতের জন্য দক্ষ কর্মী ডিউটিতে না থাকাতেই এই সমস্যা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন