২১ এপ্রিল, ২০২৪

Mursidabad: সুদের টাকা চাইতে গিয়ে হাঁসুয়ার কোপে মৃত্য়ু যুবকের, গ্রেফতার মুরগি ব্য়বসায়ী
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-12 16:20:30   Share:   

মুরগির দোকানের মালিকের সঙ্গে ধার বাকি নিয়ে বচসা। তার জেরে হাঁসুয়ার কোপে মৃত্য়ু হল এক যুবকের। ঘটনায় গ্রেফতার মুরগি ব্য়বসায়ী। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জের পুরাতন ডাকবাংলা সংলগ্ন এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ব্য়াপক চাঞ্চল্য় ছড়িয়েছে গোটা এলাকায়। জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম মঙ্গল (৩০)। বাড়ি সামশেরগঞ্জ থানার বাবুপুর এলাকা।

জানা গিয়েছে, সামশেরগঞ্জের পুরাতন ডাকবাংলার মুরগির দোকানের ব্যবসায়ী হিরু। আর মঙ্গল নামের ওই যুবক বিভিন্ন জনকে সুদে টাকা দিতেন। তাঁর কাছ থেকেই সুদে টাকা নিয়েছিলেন হিরু। এদিনই সেই টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে ঝামেলা শুরু হয়েছিল দু'জনের মধ্য়ে। টাকার জন্য় হিরুর উপরে অতিরিক্ত চাপ দেয় মঙ্গল। তখনই আরও উত্তপ্ত হয়ে ওঠে গোটা পরিস্থিতি। হঠাৎই হিরু নামে ওই ব্যবসায়ী মঙ্গলকে হাঁসুয়ার কোপ দিয়ে বসে। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি তাঁকে অনুপনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁর পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় তাঁকে জঙ্গিপুর হাসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে সেখানেই মৃত্য়ু হয় তাঁর। 

এরপর খবর পেয়ে হাসপাতালে পুলিস গিয়ে ওই যুবকের মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। ইতিমধ্য়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিস।


Follow us on :