ব্রেকিং নিউজ
Possibility-of-tomorrow-in-Kolkata-amount-of-rain-may-increase-says-air-office
Weather Update: কালবৈশাখীর সম্ভাবনা কলকাতায়, বাড়তে পারে বৃষ্টির পরিমাণ, জানাল হাওয়া অফিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-20 08:08:17


সকাল থেকেই আকাশের মুখভার। বইছে হাওয়া। যার জেরে গুমোট গরমে কিছুটা স্বস্তি জুগিয়েছে। পূর্বাভাস মতো বৃহস্পতিবার মহানগর ও দক্ষিণবঙ্গের(South Bengal) জেলাগুলি বৃষ্টির মুখ দেখেছে। কোথাও কোথাও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি (Heavy rain) হয়েছে। 

হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে, আজ, শুক্রবার বিকেল থেকে কলকাতায় ঝড়-বৃষ্টি এমনকি কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে। শনিবার থেকে কলকাতা-সহ (Kolkata) দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পরিমাণ বাড়তে পারে। সঙ্গে কালবৈশাখীর সম্ভাবনাও থাকছে।

আগামী ৪৮ ঘণ্টায় কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে কলকাতায়। কলকাতার পাশাপাশি দক্ষিণবঙ্গেও কালবৈশাখীর সম্ভাবনা রয়েছে। সপ্তাহ শেষে বাড়তে পারে বৃষ্টির পরিমাণ। বজ্রবিদ্যুৎ-সহ হালকা মাঝারি বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়া। উত্তরবঙ্গে (North Bengal) বৃষ্টির পরিমাণ ও ব্যাপকতা কমলেও বৃষ্টি চলবে। ভারী বৃষ্টি কোচবিহার এবং আলিপুরদুয়ারে (Aliporeduar)। উত্তরবঙ্গের বাকি জেলায় বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস।

আগামী চার থেকে পাঁচ দিন অসম, অরুণাচল প্রদেশ, মেঘালয়, মনিপুর, মিজোরাম, নাগাল্যান্ড, ত্রিপুরাতে প্রবল বৃষ্টির সম্ভাবনা। অতি ভারী বৃষ্টির সর্তকতা অরুণাচল প্রদেশে। আজ মেঘালয়ে প্রবল বর্ষণের সর্তকতা। মিজোরাম ও ত্রিপুরাতেও অতি বর্ষণের সর্তকতা জারি করা হয়েছে। এই দক্ষিণ-পশ্চিম বাতাসের কারণে বৃষ্টি হবে সিকিম এবং উত্তরবঙ্গের জেলাগুলিতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন