২৯ মার্চ, ২০২৪

Uluberia: 'বাজারে দেনা, লোনে গাড়ি', পুলিসি জেরায় জানালেন নিহত রিয়ার স্বামী
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-30 10:59:56   Share:   

বাগনানে (Bagnan) ঝাড়খণ্ডের অভিনেত্রী (Jharkhand Actress Murder) হত্যাকাণ্ডে ধৃত স্বামী প্রকাশ কুমারকে জেরা করে একাধিক তথ্য হাতে পেয়েছে পুলিস। শুক্রবারও ফরেনসিক দল (Forensic Team) ঘটনাস্থলে গিয়েছে, ছিলেন এসডিপিও এবং বাগনান থানার ওসি। ঘটনাস্থল সংলগ্ন জঙ্গল ঘুরে দেখা হয়েছে, সাহায্য নেওয়া হয় মেটাল ডিটেক্টরের। বৃহস্পতিবার প্রকাশ পুলিসি জেরায় জানিয়েছেন, ছবি প্রযোজনার স্বার্থে বাজারে প্রচুর টাকা দেনা হয়ে গিয়েছিল। সেই টাকা কীভাবে শোধ দেবে তা নিয়ে চিন্তা ছিল। এই নিয়েও স্ত্রীর সঙ্গে নিত্য অশান্তি হতো প্রকাশের।

তদন্তে পুলিস জানতে পেরেছে, রিয়া কুমারীর নামে মোটা টাকার জীবন বীমা রয়েছে। যার নমিনি স্বামী প্রকাশ কুমার। সেই টাকা দিয়ে বাজারে দেন শোধ করার উদ্দেশ্যে স্ত্রীকে খুন করার পরিকল্পনা কিনা খতিয়ে দেখছে পুলিস। পাশাপাশি ধৃতের ১২ দিনের পুলিস হেফাজতে পেয়েছে বাগনান থানার পুলিস।

অপরদিকে পুলিসি জেরায় নিজে খুনের কথা অস্বীকার করলেও, স্ত্রী রিয়ার সঙ্গে বেশ কয়েক মাস ধরে অশান্তি হচ্ছিল বলে পুলিসি জেরায় স্বীকার করেছে প্রকাশ।

পুলিসকে সে জানিয়েছে, তাঁর প্রথম পক্ষের স্ত্রীয়ের সঙ্গে নতুন করে যোগাযোগ হওয়াটা মেনে নিতে পারতো না রিয়া। পাশাপাশি রিয়ার বিলাসবহুল জীবনযাপন নিয়ে তিনি আপত্তি করায় অশান্তি শুরু হয়। এমনকি, রিয়ার জেদের কাছে মাথা নত করে অক্টোবরে লোন করে গাড়িটা কিনেছিলেন প্রকাশ। জেরায় পুলিসকে জানিয়েছেন অভিযুক্ত।


Follow us on :