২৪ এপ্রিল, ২০২৪

shootout: বন্ধুর বাড়িতে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার যুবকের দেহ, সোনারপুরে মধ্যরাতের ঘটনায় চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-19 14:09:07   Share:   

ফের রাজ্যে শুটআউটের (shootout) ঘটনায় গুলিবিদ্ধ এক যুবক। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় গুলির খোলা, দুই রাউন্ড গুলি-সহ যুবকের দেহ। শোকাহত পরিবারের প্রত্যেক সদস্য। পরিবারের দাবি, সঠিক শাস্তি যেন দেওয়া হয় অভিযুক্তদের। পরিবারের অভিযোগের তিরে রয়েছেন ওই এলাকারই দুই ব্যক্তি। এর আগেও এই দুই ব্যক্তি হুমকি দিয়েছিল বলে অভিযোগ। ঘটনাটি সোনারপুরের (Sonarpur) কামরাবাদ এলাকার। রাতদুপুরে এমন ঘটনায় চাঞ্চল্য এলাকায়। গুলিবিদ্ধ যুবকের নাম লাল্টু হাজরা। 

পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টা নাগাদ লাল্টু বাড়িতে ভাত খেয়ে তাঁর এক বন্ধুর বাড়িতে ঘুমাতে যান। তাঁরা ৪ বন্ধু একসঙ্গে কামরাবাদের ময়ুখ ভট্টাচার্য নামে অপর এক বন্ধুর বাড়িতে রাতে এসে থাকতেন। তবে শুক্রবার অন্য বন্ধুরা না আসায় লাল্টু হাজরা একাই গিয়েছিলেন। এরপর বিশ্বজিৎ সরকার নামে এক বন্ধুর সঙ্গে রাত ১২.১৫ নাগাদ কথা হয় লাল্টুর। বিশ্বজিৎ রাত ২.১৫ মিনিট নাগাদ বাড়িতে এসে দেখেন ঘরে রক্তাক্ত গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন লাল্টু।

তড়িঘড়ি খবর দেওয়া হয় সোনারপুর থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে। করা হচ্ছে ময়নাতদন্ত। এদিকে পুলিসের প্রাথমিক অনুমান, লাল্টুর খুব কাছ থেকে পেটে ও হাতে গুলি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।  


Follow us on :