ব্রেকিং নিউজ
Police-on-the-bonnet-of-the-youths-car-the-car-with-the-sticker-of-Chutal-police-under-investigation
Police: যুবক গাড়ির বনেটে, ছুটল পুলিসের স্টিকার লাগানো গাড়ি, তদন্তে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 13:45:31


চলন্ত অবস্থায় গাড়িতে এক যুবককে টানতে টানতে প্রায় এক কিলোমিটার দূর পর্যন্ত নিয়ে যায় একটি পুলিস স্টিকার লাগানো গাড়ি। এটা কোনও সিনেমার দৃশ্য নয়। বাঁচতে বনেটের উপরেই কোনওমতে কিছুক্ষণ আটকে ছিলেন ওই যুবক। পুরো ঘটনা ক্যামেরাবন্দি করেন ওই যুবক, এমনই ঘটনার সাক্ষী রইল শুক্রবার রাতে সোদপুর ট্রাফিক মোড় এলাকার মানুষ। খড়দহের বাসিন্দা এম বি-এর ছাত্র রবি সিংয়ের এই অভিযোগ।

যদিও এই ঘটনায় লেক থানা সাব ইন্সপেক্টর সৌমেন দাস নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিস। ঘটনার তদন্তে খড়দহ থানার পুলিস।

জানা যায়, শনিবার রাত ১০ টা নাগাদ সোদপুরে বিটি রোডের ওপর একটি রেস্তোরাঁর বাইরে তিনি তাঁর গাড়িটি পার্ক করেন। খাবারও অর্ডার দেন।  অভিযোগ, এরই মধ্যে একটি পুলিস স্টিকার লাগানো গাড়ি এসে বিকি সিং-এর গাড়ির পিছনে ধাক্কা মারে। এরপর ওই যুবক পুলিস স্টিকার লাগানো গাড়িটি থামানোর চেষ্টা করলে গাড়িটির চালক না থামিয়ে আরও গতি বাড়িয়ে তাঁর পায়ে ধাক্কা মারে। এরপর ওই যুবক বনেটের ওপরে উঠে যান। সেই অবস্থাতেই প্রায় ১ কিলোমিটার রাস্তা নিয়ে যায়। তারপর গাড়ি থামিয়ে বিকি সিং-কে ব্যাপক মারধর করে পালিয়ে যায় অভিযুক্ত। অভিযোককারী যুবকের দাবি, তিনি যখন বনেটের ওপর বসে গাড়ি করে যাচ্ছিলেন সেই সময় রাস্তার লোক ও ট্রাফিক পুলিসের কাছে চিৎকার করে সাহায্য চেয়েছিলেন। কিন্তু এগিয়ে আসেননি কেউ।

অবশ্য ঘটনার অনেক পরে পুলিস গিয়ে ওই যুবককে সোদপুর থেকে উদ্ধার করে নিয়ে আসে। ইতিমধ্যেই খড়দহ থানায় লিখিত অভিযোগ করা হয়েছে ওই গাড়ি চালকের বিরুদ্ধে। সিসিটিভি খতিয়ে দেখে খড়দহ থানার পুলিস। জানা যায়, ঘটনায় জড়িত অভিযুক্ত লেক থানা সাব ইন্সপেক্টর সৌমেন দাস ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন