১৯ এপ্রিল, ২০২৪

Drugs: স্বামী-সন্তান-সহ ধৃত মাদক পাচার চক্রের মূল পাণ্ডা, বাজেয়াপ্ত ১ কেজি ৫০০ গ্রামের ব্রাউন সুগার
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-10 11:59:53   Share:   

ফাঁসিদেওয়ায় (Phansidewa) মাটিগাড়ার একটি বাড়িতে মাদক (drugs) চোরাচালান চক্রের পর্দাফাস। ১ কেজি ৫০০ গ্রাম ব্রাউন সুগার (Brown sugar) সহ গ্রেফতার (arrest) করা হয় ৬ জনকে। জানা যায়, স্পেশাল অপারেশন গ্রুপ (SOG) ও মাটিগাড়া থানার পুলিসের যৌথ অভিযানেই মূলত মিলেছে এই বড়সড় সাফল্য। পুলিস (police) সূত্রে খবর, মাটিগাড়া থানার অধীন সাধন মোড়ে অবস্থিত একটি বাড়িতে দীর্ঘদিন ধরে চলছিল এই মাদক ব্যবসা (drug dealing)।

এরপর গোপন সূত্রে খবর পেয়ে, এসওজি দল ওই বাড়িতে অভিযান চালায়। সেখান থেকেই ১ কেজি ৫০০ গ্রাম ব্রাউন সুগার বাজেয়াপ্ত করে পুলিস। যার বাজার মূল্য আনুমানিক ৩ কোটি টাকা। পুলিস সূত্রে জানা গিয়েছে ধৃতদের পরিচয় পুষ্পা মণ্ডল, রাজু সরকার, দীপঙ্কর মণ্ডল, বিনোদ প্রসাদ, আরতি দেবী এবং ভারত মণ্ডল। অভিযুক্তদের মধ্যে পুষ্পার স্বামী রাজু সরকার ও দীপঙ্কর মণ্ডলের ছেলে এই চক্রে রয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ভারত মণ্ডল ও আরতি দেবী যথাক্রমে কালিয়াচক ও বাতাসির বাসিন্দা।  ভরত আর আরতি আজ কালিয়াচক থেকে ব্রাউন সুগার নিয়ে মাটিগাড়ার মেইন রোডে পুস্পার বাড়িতে পৌঁছেছিল।

এসওজির মতে, পুষ্পা শিলিগুড়িতে মাদক ব্যবসার একটি বড় নেটওয়ার্ক চালাত। যা এসওজি দল দীর্ঘদিন ধরে খুঁজছিল। ইতিমধ্যেই গ্রেফতার ৬ আসামীকে মাটিগাড়া থানায় হস্তান্তর করেছে এসওজি। মাটিগাড়া থানার পুলিস অভিযুক্তের বিরুদ্ধে এনডিপিএস আইনে মামলা দায়ের করেছে। আগামীকাল তাদের শিলিগুড়ি আদালতে পেশ করা হবে।


Follow us on :