২০ এপ্রিল, ২০২৪

New Town: ভুল চিকিত্সায় রোগীমৃত্যুতে তুলকালাম নিউটাউনে, ডাক্তারকে মারধর, ভাঙচুর
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-20 12:50:41   Share:   

ভুল চিকিৎসার (Wrong Treatment) বলি ১৪ বছরের এক নাবালিকা (Minor)। নিউটাউন থানার অন্তর্গত প্রমোদগড় এলাকার ঘটনা। ভুল চিকিত্সার অভিযোগ তুলে উত্তেজিত জনতা ভাঙচুর করল ডাক্তারের চেম্বার (Doctors Chamber)। রাতেই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিস বাহিনী।

স্বর্ণালী মণ্ডল নামে বছর ১৪র এক নাবালিকাকে জ্বর এবং পেট ব্যথার চিকিৎসার জন্য শুক্রবার ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় এবং সেই ডাক্তার ভুল চিকিৎসা করে বলে অভিযোগ। যে কারণে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হতে থাকে, এমনটাই অভিযোগ করছেন স্থানীয় বাসিন্দারা। পরবর্তীকালে ওই মেয়েটিকে নিয়ে যখন আরজিকর হাসপাতালে যাওয়া হয়, তখন চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন এবং সেই খবরে এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ক্ষিপ্ত জনতা ওই অভিযুক্ত ডাক্তারকে মারধর করে এবং তার চেম্বারটি ভাঙচুর করে। নিউটাউন থানার পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং ওই চিকিৎসককে আটক করা হয়। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা রয়েছে নিউটাউন প্রমোদগড় এলাকায়। 

ঠিক কী ঘটেছিল, আসুন শুনে নিই মৃতের এক নিকটাত্মীয়ের কাছ থেকে।

এই ঘটনায় বাড়িতে শোকের ছায়া। মৃতের দিদির অভিযোগ, কী চিকিত্সা করা হচ্ছে, তা তাদের একবারের জন্যও বলা হয়নি। তাঁদের কাছে এটা পরিষ্কার, ডাক্তারের ভুল চিকিত্সাতেই এই মৃত্যু। তাই তাঁরা দোষীর উপযুক্ত শাস্তি চান।


Follow us on :