ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Party-office-burnt-to-ashes-due-to-Trinamool-factional-conflict-panic
Clash: তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জের আগুনে পুড়ে ছাই দলীয় কার্যালয়, আতঙ্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-03 13:36:27


অষ্ঠমীর সকালেই শাসকদলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্য়ে। আগুনে (fire) পুড়ে ছাই হল তৃণমূলের (trinamul) দলীয় কার্যালয়। ঘটনাটি অশোকনগর (Ashokanagar) থানার অন্তর্গত ভুরকুন্ডা গ্রাম পঞ্চায়েতের সেনডাঙা জোড়া পুকুর এলাকার। তবে ঘটনায় এক গোষ্ঠী অপর গোষ্ঠীকে দোষারোপ করলেও অভিযোগ অস্বীকার তৃণমূলের সেই গোষ্ঠীর।

কর্মী সমর্থক ও স্থানীয়রা জানান, অষ্টমীর ভোররাতে এলাকায় পুলিস (police) টহল চালাচ্ছিল ওই এলাকায়। সেই সময় পুলিস দেখতে পায়, তৃণমূলের দলীয় কার্যালয় আগুনে দাউ দাউ করে জ্বলছে। ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে পুলিস আধিকারিকরা গিয়ে পৌঁছলে, তাঁরাই  দমকলে খবর দেয়। দমকল কর্মীরা এসে ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার পর স্থানীয় তৃণমূল নেতৃত্বের অভিযোগ, ওই এলাকার অপর তৃণমূলের গোষ্ঠী এই কাজ করেছে। ক্যামেরার সামনে এমনটাই সরাসরি অভিযোগ তোলেন তিনি। তিনি জানান, এর আগেও এই দলীয় কার্যালয় নিয়ে ঝামেলা হয়েছে। তখনও ওই গোষ্ঠীর উপরই অভিযোগ উঠেছিল। তবে ফের এই ঘটনায় এলাকা উত্তপ্ত করার অভিযোগ তুলেছেন তিনি।

ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। আতঙ্কে আমজনতা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন