ব্রেকিং নিউজ
Oxygen-cylinder-burst-in-Polbar-factory-1-worker-dead-terrified-residents
blast: পোলবার কারখানায় অক্সিজেন সিলিন্ডার ফেটে মৃত ১ শ্রমিক, আতঙ্কিত বাসিন্দারা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-05 11:32:05


বৃহস্পতিবার ভর দুপুরেই ভয়ানক দুর্ঘটনা। হুগলির পোলবায় ঝাঁপায় অক্সিজেন রিফিল কারখানায় (Oxygen Factory) বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলে ৬ জন আহত হন। মৃত্যু হয় এক জনের। প্রাথমিক সূত্রে খবর, তাঁরা প্রত্যেকেই চিকিত্সাধীন বর্তমানে। ঘটনার পরই আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসীরা।

জানা যায়, তারকেশ্বর থানার (Tarakeswar police station) চাঁপাডাঙায় বছর ২৬ এর কালিপদ মালিক অক্সিজেন (Oxygen) কিনতে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়। এই খবর বাড়িতে পৌঁছলেই কান্নায় ভেঙে পড়ে পরিবার। পাশাপাশি এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্থানীয় সূত্রে খবর, কালিপদ-এর স্ত্রী, দুই শিশু কন্যা ও বাবা অজিত মালিক, মা রেখা মালিককে নিয়ে একটি পরিবার। কালিপদের ছোট ভাই কার্গিলে কর্মরত। দাদার মৃত্যুর খবর পেয়েই বাড়ি ফিরছেন ছোট ভাই বিশ্বনাথ মালিক।

বৃহস্পতিবারের এই ঘটনার পর থেকেই তালা বন্ধ কারখানা। কোনও শ্রমিকের দেখা মেলেনি কারখানায়। কর্তৃপক্ষের সঙ্গে কথা বলতে গেলেও প্রতিক্রিয়া মেলেনি। তবে শুক্রবার সকাল থেকেই পুলিসি পিকেট ওই এলাকায়। আরও জানা যায়,  সন্তু থাপা ও মহঃ আক্তার নামে দুই ব্যক্তি বৃহস্পতিবার ইমামবাড়া সদর হাসপাতালে (Imambara Sadar Hospital) আশঙ্কাজনক অবস্থায় ভর্তি ছিলেন। কিন্তু সকাল হতেই তাঁদের খোঁজ মেলেনি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন