ব্রেকিং নিউজ
On-the-way-back-after-seeing-the-chariot-fair-the-indigenous-housewife-was-taken-to-the-field-and-gang-raped
Gangrape: রথের মেলা দেখে ফেরার পথে আদিবাসী গৃহবধূকে মাঠে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 20:32:21


রথের মেলা দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার আদিবাসী গৃহবধূ। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানা এলাকায়। গৃহবধূর অভিযোগের পরিপেক্ষিতে তিন যুবককে গ্রেফতার করেছে আউশগ্রাম থানার পুলিস। ধৃতরা হল রাজেশ দে, বিপত্তারণ পাল ও তারকনাথ পাল। এদের বাড়ি আউশগ্রাম এলাকাতেই।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে রথ দেখার উদ্দেশ্যে ননদকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বের হন ওই আদিবাসী গৃহবধূ। রাতে বাড়ি ফেরার পথে ভুল করে তাঁরা দিগনগর-আলিগ্রাম রাস্তায় উঠে পড়েন।

কিছুটা যাওয়ার পর ননদের এক পরিচিতর সাথে দেখা হওয়ায় গৃহবধূ কিছুটা এগিয়ে গিয়ে রাস্তা বুঝতে না পেরে একটি কালভার্টের কাছে অপেক্ষা করতে থাকেন। অভিযোগ, সেই সময় বাইকে করে এসে অভিযুক্তরা তাকে মাঠে তুলে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে।পরে আউশগ্রাম থানার পুলিস পৌঁছে গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। এরপরই গৃহবধূর অভিযোগের পরিপেক্ষিতে ৩ অভিযুক্ত যুবককে পুলিস গ্রেফতার করে। পুলিসের পক্ষ থেকে নির্যাতিতা গৃহবধূর শারীরিক পরীক্ষাও করানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজে। ধৃতদের রবিবার বর্ধমান আদালতে পেশ করা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন