১৬ এপ্রিল, ২০২৪

Fire: তেলের ট্যাঙ্কার উল্টে ভয়ানক অগ্নিকান্ড শহরে, গাড়ির মধ্যেই ঝলসে মৃত্যু চালকের
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-28 12:05:12   Share:   

সকালেই ভয়ানক অগ্নিকান্ডে প্রাণ গেল এক ব্যক্তির। জানা গিয়েছে, মহম্মদ আলী পার্কের সামনে দাঁড়িয়ে থাকা একটি তেলের ট্যাঙ্কারে হঠাৎ করেই আগুন ধরে যায়। বুধবার সকালে এই ঘটনায় রীতিমত চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। সূত্রের খবর, তেলের ট্যাংকারে আগুন লাগার ঘটনায় গাড়ির ভিতরেই পুরো ঝলসে যান চালক। আগুন নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় দশটি ইঞ্জিন।

জানা গিয়েছে, বুধবার সকালে কাকভোরে ট্যাঙ্কারটিতে আগুন ধরে যায়। একটি গাড়ির সঙ্গে প্রথমে ধাক্কা লাগে তেলের ট্যাঙ্কারটির। তখনই উল্টে যায় সেটি। এরপরই দাউদাউ করে জ্বলে ওঠে গাড়িটি। আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে উল্টো দিকের একটি বাড়ি ও দোকানের সামনের অংশ পুড়ে যায়। এ দিকে,সাত সকালে এভাবে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখে কার্যত আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

আগুনের জেরে ক্ষতিগ্রস্ত হয় যান চলাচল। ঘটনাস্থলে উপস্থিত হন কর্তব্যরত পুলিশ কর্মীরা। খবর যায় দমকলেও। আগুন নেভাতে সেখানে পৌঁছয় এক-এক করে দশটি ইঞ্জিন। দমকল ও পুলিশ আধিকারিকরা উভয় মিলে খোঁজ চালান তেলের ট্যাঙ্কারের চালকের। তবে গাড়িটি জ্বলতে থাকার কারণে প্রাথমিক ভাবে তাঁর খোঁজ পাওয়া না গেলেও পরে জানতে পারা যায় গাড়ির ভিতরেই পুড়ে মৃত্যু হয়েছে চালকের। পরে পুলিশ কর্মীরা দেহটি বের করে নিয়ে যায়। আগুন এখন নিয়ন্ত্রণে।


Follow us on :