২০ এপ্রিল, ২০২৪

Arms: নদীয়া-বারুইপুরে পৃথক পুলিসি অভিযান! গ্রেফতার ৩ দুষ্কৃতী, অস্ত্র-কার্তুজ বাজেয়াপ্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-18 16:17:34   Share:   

নাকা চেকিংয়ের (Naka Checking) উদ্ধার তিনটি দেশি পিস্তল (Fire Arms) ও ১৫টি কার্তুজ, গ্রেফতার ২। শুক্রবার রাতে ধানতলা থানার নিমতলা মোড়ে নাকা চেকিংয়ের সময় একটি বাইক দাঁড় করায় পুলিস। দ্রুত গতিতে সেই বাইক বেড়িয়ে যাওয়ার চেষ্টা করলে সন্দেহ হওয়ায় কর্তব্যরত পুলিসকর্মীরা ধাওয়া করেন। বাইকটিকে উদ্ধার করে তিনটি দেশি পিস্তল ও ১৫ রাউন্ড কার্তুজও উদ্ধার করে পুলিস। সূত্রের খবর, ধৃতদের নাম বাবান দাস ও ধনঞ্জয় সরকার। তাদের রানাঘাট (Ranaghat) আদালতে তুলে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিস।

এদিকে, বারুইপুরে ২টি আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতী পাকড়াও পুলিসের হাতে। রাতের অন্ধকারে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে থাকায় টহলরত পুলিসের হাতেই গ্রেফতার সেই দুষ্কৃতী। শুক্রবার রাত সাড়ে ১২টা নাগাদ বারুইপুর থানা এলাকার মল্লিকপুর এলাকায় পুলিস সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করায় একজন যুবককে আটক করে। তার কাছে তল্লাশি চালিয়ে উদ্ধার হয়েছে দু'টি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ। ধৃতের নাম ইস্তাক আহমেদ ওরফে ভিকি।

ধৃতকে শনিবার বারুইপুর পুলিস সুপারের দফতরে আনা হয়। সেখানে এক সাংবাদিক সম্মেলনে বারুইপুরের পুলিস সুপার পুষ্পা বলেন, 'ইস্তাক আহমেদের নামে এর আগে অভিযোগ ছিল। কিন্তু কেন সে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল বা কোথা থেকে সেই আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল, তা জানার জন্যই তদন্ত করে দেখা হচ্ছে।' ধৃতকে এদিন বারুইপুর আদালতে তোলা হয়।


Follow us on :