ব্রেকিং নিউজ
NADIA-TMC-MLA-TERMINATE-FROM-DIST-PRIMARY-SCL-COUNCIL
TMC: দুর্নীতির গুচ্ছ অভিযোগ, জেলা প্রাইমারি শিক্ষা পর্ষদের চেয়ারম্যান পদ খোয়ালেন টিএমসি বিধায়ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-04 17:01:13


দলীয় এক কর্মীকে টাকার বিনিময়ে দলে পদ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতির অভিযোগে পদ খোয়ালেন করিমপুরের তৃণমুল বিধায়ক (Trinamool MLA) বিমেলেন্দু সিংহ রায়। ইতিমধ্যেই তাঁকে নোটিশ পাঠানো হয়েছে। একই সঙ্গে জানানো হয়েছে, তাঁর পরিবর্তে চেয়ারম্যান পদের দায়িত্ব সামলাবেন নদিয়ার (Nadia) জেলাশাসক শশাঙ্ক শেঠি।

জানা যায়, বিমলেন্দু সিংহ রায় (Bimalendu Singh Roy) একদিকে যেমন বিধায়কের দায়িত্বভার সামলাচ্ছেন, ঠিক তেমনই অন্যদিকে নদিয়া জেলা প্রাথমিক শিক্ষা পর্ষদের চেয়ারম্যান পদেও ছিলেন। কিন্তু তাঁর বিরুদ্ধে বেশ কিছুদিন আগে ৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ ওঠে এক দলীয় কর্মীর তরফ থেকে। এরপর করা হয় মামলা। সেই মামলা বর্তমানে কলকাতা হাইকোর্টের বিচারাধীনে রয়েছে। এছাড়াও বিমলেন্দু সিংহ রায়ের বিরুদ্ধে বদলির নামে ঘুষ নেওয়া-সহ একাধিক অভিযোগ সামনে এসেছে। যার কারণে দিনে দিনে তৃণমূল কংগ্রেসের অন্দরে অস্বস্তি বাড়ছিল। অবশেষে পদ থেকেই সরিয়ে দেওয়া হল তাঁকে।

প্রসঙ্গত, এই বিধায়কের বিরুদ্ধে এর আগে অভিযোগ উঠেছিল তিনি তৃণমূল ব্লক সভাপতি করার জন্য টাকা নিয়েছিলেন এক স্থানীয় তৃণমুল নেতা হাসান আলি মণ্ডলের কাছে। পরবর্তীতে সেই কথা জানাজানি হতেই ওই হাসান আলি মণ্ডলের বাড়ির সামনে বোমাবাজি করারও অভিযোগ ওঠে। এই প্রসঙ্গে বিমলেন্দু সিংহ রায় জানান, এটা তো সরকারি সিদ্ধান্ত। এই নিয়ে আলোচনার কোনও মানে নেই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন