ব্রেকিং নিউজ
Mysterious-death-of-housewives-by-fire-murder-or-suicide-Police-investigating
Death: আগুনে পুড়ে 'রহস্যজনক' মৃত্যু গৃহবধুর, খুন নাকি আত্মহত্যা! তদন্তে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-04 13:00:44


ভর সন্ধ্যাতেই মর্মান্তিক ঘটনা। আগুনে পুড়ে মৃত্যু (death) এক গৃহবধুর। ঘরের মধ্যে থেকেই তাঁর অগ্নিদগ্ধ দেহ উদ্ধার হয়। ঘটনায় শোকের ছায়া পরিবারে। তবে এই ঘটনার নেপথ্যে কে বা কারা আছে, খুন (murder) নাকি আত্মহত্যা (suicide) তা খতিয়ে দেখছে পুলিস (police)। মর্মান্তিক ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার জীবনতলা থানার মঠের দিঘী গ্রাম পঞ্চায়েতের ফকির তকি গ্রামের।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় রুমা মণ্ডল (১৯) নামে ওই গৃহবধুর অগ্নিদগ্ধ দেহ ঘরের মধ্যে থেকে উদ্ধার হয়। পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসলেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে পরিবার জানিয়েছে, কীভাবে ঘরে আগুন লাগল তা তাঁরা সঠিকভাবে জানতে পারেননি। দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন বলেও দাবি পরিবারের। পরিবারের সকল সদস্য যখন বিভিন্ন কাজে বাড়ির বাইরে ছিল, তাঁরা খবর পান আচমকাই তাঁদের ঘরে আগুন জ্বলে। স্থানীয় মানুষজন সেই আগুন নেভানোর চেষ্টা করলেও আগুনে পুড়ে ছাই হয়ে যায় বাড়িটি সঙ্গে ওই গৃহবধূ রুমা মণ্ডলও। এরপরে পরিবারের লোকজন রুমা দেবীর দেহ উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। ঘটনায় শোকাহত পরিবার।

মৃতার স্বামী জানান, শনিবার তিনি বাড়িতে ছিলেন না। সন্ধ্যায় তাঁকে ফোন করে জানানো হয় তাঁর স্ত্রীর বিষয়ে। তিনি আরও জানান, এর আগেও তাঁর স্ত্রী আত্মঘাতী হওয়ায় চেষ্টা করেছিলেন। সেই সময় কোনওভাবে বাঁচানো গেলেও এবার আর বাঁচানো সম্ভব হয়নি। তবে তাঁর স্ত্রী নিজের গায়ে আগুন লাগিয়েছেন নাকি আগুন লেগে গিয়েছে, সেই বিষয়ে এখনও স্পষ্ট নন তিনি। পুলিস দেহটি ময়না তদন্তের জন্য নিয়ে যায়। ঘটনার তদন্তে পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন