২৩ এপ্রিল, ২০২৪

Murshidabad: বাড়ির কাছে লিচু বাগান থেকে উদ্ধার শিশুকন্যার রহস্যজনক মৃতদেহ, তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-15 09:59:30   Share:   

বাড়ির কাছ থেকেই উদ্ধার শিশুকন্যার রহস্যজনক মৃতদেহ (Child Deadbody)। জানা গিয়েছে, মৃত ওই শিশুর নাম সালমা খাতুন বয়স আনুমানিক দেড় বছর। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) সাগরদিঘির ফুলবাড়ি এলাকায়। মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, বুধবার বিকেলে পাড়ার লোকজন জানতে পারে ওই শিশুকন্যাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তি। এরপর পাড়ার লোকজন জড়ো হয় ফুলবাড়ি এলাকায়। শুরু হয় খোঁজাখুঁজি। কোনও রকম খোঁজ পাওয়া যায়নি প্রথমে। পরে সন্ধের দিকে ওই শিশুরই বাড়ির কাছে একটি লিচু বাগান থেকে মৃতদেহ পাওয়া যায়। এরপর তাকে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

অন্যদিকে ওই মৃত শিশুর মা ফুলমনি খাতুনও আহত হয়েছেন বলে অভিযোগ। তাঁর মেয়েকে তুলে নিয়ে যাওয়ার সময় ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তির সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। আর আতেই আহত হন। তিনি বর্তমানে সাগরদিঘি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। তবে কী কারণে এই ধরনের ঘটনা ঘটল? আর কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত, পুরো বিষয়টি তদন্ত করে দেখছে সাগরদিঘি থানার পুলিস।


Follow us on :