ব্রেকিং নিউজ
Money-deposited-by-the-customer-in-his-own-pocket-arrested-postmaster
Bankura: গ্রাহকের জমা দেওয়া লক্ষ লক্ষ টাকা নিজের পকেটে, গ্রেফতার পোস্টমাস্টার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-27 15:52:26


লক্ষ লক্ষ টাকা তছরূপের অভিযোগ এক পোস্টমাস্টারের (Post Master) বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে ইন্দাস থানার পুলিস (Indas police station) গ্রেফতার করে ওই পোস্টমাস্টারকে। ঘটনাটি বাঁকুড়া (Bankura) জেলার পাত্রসায়ের বক্লের হাট কৃষ্ণনগরের (Krishnanagar) পর এবার ইন্দাস ব্লকের। এই খবর জানাজানি হতেই পোস্টমাস্টারের পদ থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। 

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই ওই পোস্ট মাস্টার এলাকার যে সমস্ত গ্রাহক রয়েছেন, তাঁদের টাকা জমা নিত। কিন্তু পাস বুকে কলমে লিখে দিয়ে স্ট্যাম্প মেরে দিত। কখনই সে টাকা হেড পোস্ট অফিসে জমা করত না। এরপর কোনও এক গ্রাহক ইন্দাসে হেড পোস্ট অফিসে তাঁর টাকা তুলতে গেলে দেখেন, অ্যাকাউন্টে কোনও টাকা নেই। এরপরেই একে একে অন্যান্য গ্রাহকরাও টাকা চেক করতে গেলে তাঁদেরও একই অবস্থা নজরে আসে। এরপরেই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়। ঘটনার কথা জানাজানিও হতেই বাঁকুড়া জেলা পোস্ট অফিসের পক্ষ থেকে ওই পোস্ট মাস্টারকে অপসারণ করা হয়।

অন্যদিকে বাঁকুড়া হেড পোস্টঅফিসের পক্ষ থেকে ইনদাস থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল ওই অভিযুক্ত পোস্টমাস্টারের বিরুদ্ধে। সেই মতোই ইন্দাস থানার পুলিস তার খোঁজে তল্লাশি শুরু করেছিল। অবশেষে ইন্দাস থানার দীঘল গ্রামে নিজের বাড়ি থেকে অভিযোগের এক মাস পর পোস্টমাস্টারকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে ইন্দাস থানার পুলিস। বুধবার তাকে বিষ্ণুপুর আদালতে তোলা হয়।

অভিযুক্ত পোস্টমাস্টার গ্রেফতার হওয়াতে খুশি বঞ্চিত পোস্ট অফিসের গ্রাহকরা। তাঁদের দাবি, অভিযুক্ত পোস্টমাস্টারের উপযুক্ত শাস্তি হোক। পাশাপাশি তাঁরা তাঁদের টাকা যাতে ফেরত পান, তারও বন্দোবস্ত করতে আর্জি জানান তাঁরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন