ব্রেকিং নিউজ
Missing-actress-MP-Nusrat-Jahan-Controversy-over-posters-in-Deganga
Nushrat Jahan: 'নিখোঁজ' অভিনেত্রী সাংসদ নুসরত জাহান! দেগঙ্গায় পোস্টার ঘিরে বিতর্ক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 16:09:19


বসিরহাটের (basirhat) তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nushrat Jahan) নামে নিখোঁজ পোস্টার ঘিরে বিতর্ক দেগঙ্গায় (deganga)। সোমবার এই পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়ায় হাড়োয়া (haroa) বিধানসভার দেগঙ্গা চাঁপাতলা এলাকায়। পোস্টারে লেখা, নিখোঁজ সংবাদ, বসিরহাটের এমপি (MP) নিখোঁজ। সন্ধান চাই। সঙ্গে বসিরহাটের অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের ছবি।  গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই পোস্টার বলে মনে করছে এলাকার তৃণমূল নেতৃত্ব। অন্যদিকে বিজেপি কর্মীরা পরিকল্পনা মাফিক এই কাজ করেছে বলে দাবি দেগঙ্গা ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অরূপ বিশ্বাসের (Arup Biswas)।

প্রসঙ্গত, বসিরহাট লোকসভার মধ্যে পড়ে হাড়োয়া বিধানসভার দেগঙ্গা ব্লকের চাঁপাতলা পঞ্চায়েত এলাকা। এদিন ওই পঞ্চায়েতের চুয়াডাঙ্গা চাঁপাতলা এলাকায় অভিনেত্রী সাংসদ নুসরত জাহানের নামে নিখোঁজ পোস্টার কে বা কারা সাঁটিয়ে দেয় দেওয়ালে। সাংসদ ঘনিষ্ঠ তৃণমূল নেতৃত্বের দাবি, সাংসদের বিরুদ্ধে কুৎসা করার জন্যই এই ধরনের কাজ করা হয়েছে। পোস্টার মেরে সাংবাদিক ডেকে ছবি তুলিয়ে পোস্টারগুলিকে ছিঁড়ে ফেলা হয়েছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবেই এই ঘটনা ঘটানো হয়েছে।

তবে এ বিষয়ে তৃণমূলের অপর অংশের দাবি, এলাকায় বসিরহাটের সাংসদের বিরুদ্ধে ক্ষোভ দীর্ঘদিনের। তাঁকে এলাকায় দেখা যায় না। তাই এই ধরনের পোস্টার। গোটা ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন