ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Mid-day-meal-rice-mill-insects-in-Anganwari-center
Midday meal: মিড ডে মিলের চালে মিলল পোকা, কাঠগড়ায় অঙ্গনওয়াড়ি কেন্দ্র

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-08 15:05:45


আগেও রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মিড ডে মিলের খাবার নিয়ে বিস্তর অভিযোগ সামনে এসেছে। ফের মিড ডে মিলের খাবারে পোকার খবর এল সামনে। রান্নার চালে কিলবিল করছে পোকা। নিম্নমানের খাবার দেওয়ার অভিযোগে দেগঙ্গার বসনা বেনাপুর মাঠপাড়া এলাকায় বিক্ষোভ অভিভাবকদের। 

দেগঙ্গার নূরনগর পঞ্চায়েতের বাসনা বেনাপুর মাঠপাড়া অঙ্গনওয়াড়ি শিশু শিক্ষা কেন্দ্রের মিড ডে মিলের খাবারে পোকা, রান্নার চালে কিলবিল করছে পোকা। অঙ্গনওয়াড়ি কর্মীকে আটক করে বিক্ষোভ অভিভাবকদের। অভিভাবকদের আরও অভিযোগ এই বিদ্যালয়ে পড়াশোনা তো একদমই হয় না। ছাত্র-ছাত্রীদের শুধু বসিয়ে রেখে মিড ডে মিলের খাবার দিয়ে ছেড়ে দেওয়া হয়। তাও সেই খাবার ছোট ছোট শিশুদের খাবার উপযুক্ত নয়।

চালে কেন্নো থেকে ইঁদুরের বিষ্ঠা, টিকটিকির বিষ্ঠা থেকে শুরু করে পোকায় ভর্তি থাকে। এমনকী সবজির আলুও পচা থাকে। এই সমস্ত খাবার খেয়ে শিশু শিক্ষা কেন্দ্রের ছোট ছোট ছাত্রছাত্রীরা অসুস্থ হয়ে পড়বে আশঙ্কায় এদিন বিক্ষোভ দেখান অভিভাবকেরা। তাদের প্রশ্ন, বড় কোনও দুর্ঘটনা ঘটলে তার দায় কে নেবে? অঙ্গনওয়াড়ি কেন্দ্রের নজরদারি নিয়ে উঠছে একাধিক প্রশ্ন । 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন