ব্রেকিং নিউজ
Meenakshi-Anupams-wife-offered-victory-to-her-dead-husband-saying-she-was-blessed
Meenakshi Dutta: নিহত স্বামীকে জয় উৎসর্গ করলেন অনুপম পত্নী মীনাক্ষী, বললেন ওঁর আশীর্বাদ সঙ্গে রয়েছে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-29 16:21:05


"ওঁর বাকি থাকা কাজ সম্পূর্ণ করব", পানিহাটি উপনির্বাচনে জয়ের পর বললেন নিহত অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্ত। পানিহাটির ৮ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনে জয়ী মীনাক্ষী দত্ত। ২২৭৪ ভোটে জয়ী হয়েছেন নিহত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষী দত্ত। নিহত স্বামীকে জয় উৎসর্গ করলেন অনুপম পত্নী। বললেন ওঁর আশীর্বাদ সঙ্গে রয়েছে"। 

অনুপম দত্তর পাশে মানুষরা আছেন, তার বহিঃপ্রকাশ আজ হল, জানালেন জয়ী তৃণমূল প্রার্থী মীনাক্ষী দত্ত। স্বামী অনুপম দত্ত ২২০০ ভোটে এর আগে জিতেছিলেন। আর এবার ২২৭৪ ভোটে জিতলেন তাঁর স্ত্রী। সাধারণ মানুষের পাশে থাকার অঙ্গীকার করলেন এদিন তিনি। আরও বললেন, তবে জয়ী হলেও এলাকায় কোনও উল্লাস না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে তৃণমূলের তরফে। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া দায়িত্ব পালন করে যাবেন সেকথাও জানান জয়ী প্রার্থী।

প্রসঙ্গত, পুরভোটে জিতেছিলেন তৃণমূল প্রার্থী অনুপম দত্ত । ১৩ মার্চ। ওইদিন সন্ধেয় বাড়ি থেকে বেরিয়ে পার্টি অফিসের দিকে যাচ্ছিলেন পানিহাটি পুরসভার ৮ নম্বরের কাউন্সিলর অনুপম দত্ত।কিন্তু, কাউন্সিলর হিসেবে শপথ নেওয়ার আগেই তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ছোড়া হয় গুলি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। জয়ী প্রার্থীর মৃত্যুর ফলে আবার পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন হয়। আর সেই উপনির্বাচনে প্রার্থী হন অনুপম জায়া মীনাক্ষী। সেই ভোটেই এল জয়। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন