ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Medieval-brutality-A-shoe-and-a-necklace-of-knots-were-put-on-the-young-mans-neck
Fraud: মধ্যযুগীয় বর্বরতা! গলায় জুতো ও ঘুঁটের মালা পরানো হল যুবককে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-09 10:20:36


বিবাহ বহির্ভূত সম্পর্ক ও চাকরির নামে প্রতারণা করার অভিযোগে এক যুবককে বিদ্যুতের খুঁটিতে বেঁধে মার স্থানীয় ও প্রতারিতের সদস্যদের। আর সেই মূহুর্তের ভিডিওই ভাইরাল (viral video)। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে জুতো দিয়ে মারা হচ্ছে অভিযুক্তকে। এরপর কামিয়ে দেওয়া হয় মাথার চুলও। তবে এখানেই শেষ নয়, এমনকি গলায় জুতো ও ঘুটের মালাও পর্যন্ত পরিয়ে দেওয়া হয়। এমনই বর্বরতার সাক্ষী থাকল বর্ধমানের (Burdwan) আউশগ্রামের পুবার গ্রাম। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত পেশায় কোয়াক ডাক্তার (doctor) সৌকত হেসেন (রাজু) পুবার গ্রামেরই বাসিন্দা। গ্রামের এক গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের সন্দেহে তাঁকে একটি বিদ্যুতের খুটিতে বেঁধে জুতো দিয়ে মারতে দেখা যায় সোশাল মিডিয়াতে (social media) ছড়িয়ে পড়া এক ভিডিওতে। এমনকি একজন ব্যক্তিকে দেখা যায় রেজার দিয়ে মাথার চুল কামিয়ে দিতেও।

পাশাপাশি যুবককে ঘুঁটে ও জুতোর মালা পর্যন্ত পরিয়ে দেয় ওই গৃহবধূর স্বামী। ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি আউশগ্রাম থানার পুলিস (police station) ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে উদ্ধার করে। ঘটনার তদন্তে পুলিস (police)।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন