ব্রেকিং নিউজ
Maybe-you-are-wearing-black-glasses-in-your-eyes-said-the-former-chairman-of-Bangaon-municipality
TMC: 'চোখে হয়তো কালো চশমা পরে আছেন', বনগাঁ পুরসভার বর্তমান চেয়ারম্যানকে কটাক্ষ প্রাক্তনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-21 15:25:07


বনগাঁ পুরসভার তৃণমূল কংগ্রেসের বর্তমান চেয়ারম্যানকে উদ্দেশ্য করে প্রাক্তন চেয়ারম্যানের বিস্ফোরক পোস্ট সামাজিক মাধ্যমে। অপরদিকে, এটি তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ফল বলে মন্তব্য বিজেপির।

সম্প্রতি বনগাঁতে তৃণমূল কংগ্রেসের এক আদিবাসী নেতার বিরুদ্ধে চাকরি দেওয়া এবং ট্রানস্ফার করিয়ে দেওয়ার নাম করে টাকা নেওয়ার অভিযোগ তুলে ফেসবুক পোস্ট হয়েছিল। সেই বিষয় নিয়ে এবার বর্তমান বনগাঁ পুরসভার চেয়ারম্যানকে উদ্দেশ্য করে প্রাক্তন চেয়ারম্যান শংকর আঢ্য সোমবার সামাজিক মাধ্যমে পোস্ট করেন। তাতে তিনি বর্তমান চেয়ারম্যানকে উদ্দেশ্য করে লিখেছেন "বনগাঁ পুরসভার চেয়ারম্যানকে বলবো, আপনার গায়ে এতো ছ্যাঁকা লাগছে কেন? এখানে আলোচনা হচ্ছে আর্থিক তছরুপ নিয়ে, আর আপনি বলছেন কে পুর-ভোটের সময় কংগ্রেস দল করেছে, কোন চিহ্নে ভোট দিয়েছে। আপনিও তো ১৮ নং ওয়ার্ডের নির্দল কাউন্সিলরকে কোলে করে নিয়ে অবাধ ঘোরাফেরা করছেন। তাহলে তো এটাই দাড়ায় যে আপনি নির্বাচনের সময় ওই ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থী হিমাদ্রি মণ্ডলকে ইচ্ছাকৃতভাবে হারিয়ে দলের সঙ্গে বেইমানি করেছেন। আমি বলেছি তৃণমূল কংগ্রেস দল কখনও এরকম অন্যায় কাজকে প্রশ্রয় দেয় না। প্রশাসন যেন এর সঠিক তদন্ত করে এবং দোষী-র দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়। আপনি হয়তো চোখে কালো চশমা পরে আছেন, তাই দেখতে পাচ্ছেন না আপনার বাড়ির আশেপাশের থেকেও অনেক নিরীহ অসহায় ব্যক্তি লক্ষ লক্ষ টাকা দিয়েছেন তার উপযুক্ত প্রমাণ আছে। বনগাঁ পুরসভার বর্তমান চেয়ারম্যানকে বলবো দয়া করে অন্যায়ের পাশে না থেকে ন্যায়ের পথে চলুন। বনগাঁর মানুষ কিন্তু সবই দেখছে। আগামীদিনে এর ফল আপনাকে ভোগ করতে হবে।

আর সামাজিক মাধ্যমের এই ফেসবুক পোস্ট ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অন্যদিকে এই প্রসঙ্গে বনগাঁ পুরসভার বর্তমান চেয়ারম্যান তথা বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল শেঠ বলেন, সামাজিক মাধ্যমে বিশ্বাসী নই। দীর্ঘদিন ধরে সামাজিক মাধ্যমে কুৎসা করা হচ্ছে। তার কোনও সারবত্তা নেই। আমি কোনও ব্যক্তির নাম করব না। কেউ অপকর্ম, কুকর্ম করবে দল নিয়ে কথা বলবে, আমরা তা রেয়াত করবো না। কে দোষী, কে দোষী নয় আমরা তো এটা দেখার জন্য নেই। যদি কার,ও বিরুদ্ধে অভিযোগ থেকে থাকে, তাহলে আইন আছে প্রশাসন আছে। দলকে জড়িয়ে যা বলছেন তা আমরা দেখতে পাচ্ছি। বিরোধী রাজনৈতিক দলের কথার সঙ্গে মিলে যাচ্ছে।

যদিও এই বিষয়ে কটাক্ষ করতে ছাড়েনি স্থানীয় বিজেপি। বিজেপি নেতা দেবদাস মণ্ডলের দাবি, তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ফেসবুক পোস্ট। বনগাঁর মানুষ তৃণমূলের এই গোষ্ঠী কোন্দল নিয়ে আতঙ্কিত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন