২৮ মার্চ, ২০২৪

Medinipur: তৃণমূল নেতার পুকুর বিদ্যুৎপৃষ্ট করে রাখা, শৌচকর্মে গিয়ে তরিদাহত, মৃত দম্পতি
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-26 16:03:06   Share:   

সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা (Accident)। পুকুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু (Death) ২ গ্রামবাসীর। ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে মেদিনীপুর (Medinipur) সদর ব্লকের মোরখা গ্রামে। মঙ্গলবার রাত্রিবেলা বাথরুম করতে পুকুরপাড়ে এসেছিলেন গ্রামের এক আদিবাসী দম্পতি। অভিযোগ, পুকুরের জলে বিদ্যুৎ সংযোগ করা ছিল। সে কথা জানতেন না ওই দম্পতি। এর ফলে ওই পুকুরের জলে নেমে পড়েন স্বামী-স্ত্রী।  সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় মুঙ্গলী মান্ডি ও বাপি মান্ডির। এই ঘটনার পর চরম উত্তেজনা ছড়ায় গোটা গ্রামজুড়ে। জানা গিয়েছে, পুকুর মালিক এলাকার তৃণমূল পঞ্চায়েত সদস্য।

তৃণমূল বিধায়ক অজিত মাইতি বলেন, 'এই ঘটনা খুবই দুর্ভাগ্যজনক। কীভাবে মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখছে পুলিস। গ্রামবাসীরা যে অভিযোগ করছেন তা যদি সত্যি হয়, তাহলে অবশ্যই দোষীর শাস্তি দেবে প্রশাসন। এক্ষেত্রে কোনও রাজনৈতিক দলেরই লোক হোক না কেন, ছাড় পাবেন না।'

ঘটনাস্থলে পৌঁছয় পুলিসের শীর্ষ আধিকারিকরা। এলাকায় মোতায়েন বিশাল পুলিসবাহিনী। ঘটনার পর থেকেই পলাতক ওই পুকুরের মালিক। ফাঁকা মাঠের মাঝে পুকুরে কেন বিদ্যুতের সংযোগ দেওয়া ছিল তা নিয়ে উঠছে নানা প্রশ্ন। অবিলম্বে দোষী ব্যক্তির শাস্তি দিতে হবে দাবি গ্রামবাসীদের। বাদনা পরবের দিনেই কার্যত শোকে মুহ্যমান গোটা গ্রাম।


Follow us on :