ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Manish-Shukla-the-main-accused-in-the-murder-ordered-to-shoot-while-sitting-in-Dumdum-jail
D Bapi: সংশোধনাগারে বসেই গুলি চালানোর সুপারি দিয়েছিল মণীশ শুক্লা খুনের মূল অভিযুক্ত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 15:42:27


বারাকপুরের ডি বাপি বিরিয়ানির দোকানে গুলিকাণ্ডে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। পুলিস সূত্রে খবর, মণীশ শুক্লা খুনে অন্যতম অভিযুক্ত সুজিতই দমদমের সংশোধনাগারে বসে তোলা চেয়ে হুমকি দিয়েছিল। কিন্তু তোলা দেননি দোকানের মালিক। আর তা না পাওয়াতে সুজিতই ছেলে পাঠিয়েছিল। সংশোধনাগারে বসেই দেওয়া হয় সুপারি। সুজিতের নির্দেশমতোই তিন দুষ্কৃতী বাইকে চেপে দোকানের সামনে দাঁড়িয়ে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে পালায়। ঘটনার তদন্তে নেমে এমনই তথ্য উঠে এসেছে বারাকপুর কমিশনারেটের হাতে।

সোমবার মোহনপুর থানার পুলিস গ্রেফতার করে বিরিয়ানির দোকানের গুলিকাণ্ডের মাস্টারমাইন্ড মণীশ শুক্লা খুনের শ্যুটার সুজিত রায়কে। তাকে সাত দিনের হেফাজতে নিয়ে পুলিস জিজ্ঞাসাবাদ শুরু করেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, এই সুজিতই টিটাগড়ে বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে অন্যতম অভিযুক্ত এবং ওই ঘটনায় সে দমদম সংশোধনাগারে বন্দি। তবে শুধু সুজিত নয়, সোমবার কাঁকিনাড়া থেকে আরও এক অভিযুক্ত রাহুল বর্মাকে পুলিস গ্রেফতার করেছে।

এই নিয়ে বিরিয়ানির দোকানে গুলি চালানোর ঘটনায় গ্রেফতারের সংখ্যা বেড়ে দাড়ালো ৩। পুলিশের দাবি, সংশোধনাগারে থেকেই বিরিয়ানির দোকানের মালিককে বন্দুকের ছবি দেওয়া হুমকি-মেসেজ পাঠায় সুজিত।

দুষ্কৃতীদের টার্গেট বিরিয়ানির দোকানের মালিক বাপি দাস ছিল, নাকি নিছকই ভয় দেখাতে এলোপাথাড়ি গুলি ছুঁড়েছিল দুষ্কৃতীরা, তা সুজিতকে জেরা করে পুলিস জানার চেষ্টা করছে। একইসঙ্গে জেলে বসে কত টাকা তোলা সুজিত চেয়েছিল, সেটিও পুলিস জানার চেষ্টা করছে বলে সূত্রে জানা গিয়েছে। ধৃতদের মুখোমুখি বসিয়ে পুলিস জেরা করতে পারে বলে জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন