ব্রেকিং নিউজ
Mamatas-meeting-tomorrow-electricity-came-after-77-years-in-the-village-of-Asansol
Electricity: মমতার সভা কাল, ৭৭ বছর পর বিদ্যুত্ এল আসানসোলের গ্রামে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-27 16:36:24


রাত হলে এখন আর ঘুটঘুটে অন্ধকার গ্রাস করবে না। থাকবে না অন্ধকারে বেরনোর কোনও ভয়। কারণ, দীর্ঘ ৭৭ বছরের লড়াইয়ের অবসান। গ্রামে এসেছে বিদ্যুৎ। ৭৭ বছর পর আলো জ্বলল আসানসোলের নিচু জামডোবা গ্রামে। জ্বলল স্ট্রিট লাইট, বাজল বক্স, আত্মহারা হলেন আদিবাসীরা। সোমবার সকালে নাচেগানে মেতে উঠলেন খেলা হবে গানের তালে। রবিবারই আলোহীন ছিল আসানসোলের নিচু জামডোবা গ্রাম। বিদ্যুতের খুঁটি বা তার ছিল, কিন্তু বিদ্যুৎ ছিল না। তবে সোমবার সকালে জ্বলে উঠল আলো। খুশি স্থানীয় বাসিন্দা।

স্থানীয়রা জানান, মুক্তি পেলাম কষ্ট থেকে। আর মোবাইল চার্জ দিতে যেতে হবে না আসানসোল। আর পড়াশুনায় হবে না কোনও অসুবিধা। শুধু তাই নয়, আগামীকাল মুখ্যমন্ত্রীকে উপহার দেবার কথাও বলেন গ্রামবাসীরা।

প্রসঙ্গত, আগামীকাল আসানসোলের পোলো গ্রাউন্ডে মুখ্যমন্ত্রীর জনসভা রয়েছে। তার ঠিক আগের মুহূর্তে অন্ধকার থেকে মুক্তি পাওয়ায় অভিনন্দন জানাচ্ছেন গ্রামের তৃণমূল নেতা তরুণদাকে। যদিও তরুণদা বলেন, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এই কাজ সম্ভব হয়েছে। গ্রাম জুড়ে বাজছে "খেলা হবে" গান।
যদিও এই গ্রামকে আলোকিত করার কাজে বিজেপিও নিজেদের উদ্যোগের কথাই জানাচ্ছে। বিজেপি সাংসদ অগ্নিমিত্রা পল তাঁর চেষ্টার কথাও বলেছেন এই প্রসঙ্গে।
তবে স্থানীয়রা জানাচ্ছেন, বিজেপি হোক বা তৃণমূল, যাই হোক না কেন দীর্ঘ ৭৭ বছর পর আলো জ্বলছে গ্রামে। খুশি কচিকাচা থেকে সকলেই।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন