ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Mamata-Banerjee-demanded-the-arrest-of-Nupur-Sharma
Mamata: নূপুর শর্মাকে গ্রেফতারের দাবি তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 19:00:16


আগেই নূপুর শর্মা ইস্যুতে সরব ছিলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জনগণের বৃহত্তর স্বার্থে শান্তি ও শৃঙ্খলা বজায় রাখারও আবেদন জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাফ জানিয়ে দেন “আগুন নিয়ে খেলা করা উচিত নয়।” নূপুর শর্মাকে গ্রেফতারির দাবিতেও সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়।

নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যে উত্তাল হয়েছে গোটা দেশ। দেশের অন্যান্য জায়গার পাশাপাশি বিক্ষোভের আঁচ পড়েছিল এ রাজ্যেও। ইতিমধ্যেই একাধিক মামলা দায়ের হয়েছে বিজেপি নেত্রীর বিরুদ্ধে। দেশের শীর্ষ আদালত তাঁর মন্তব্যের জন্য তিরস্কারও করে তাঁকে। পাশাপাশি সুপ্রিম কোর্ট তাঁকে গোটা দেশবাসীর কাছে তাঁর ক্ষমা চাওয়া উচিত বলে জানিয়েছে। উদ্ভুত পরিস্থিতিতে লুক আউট নোটিসও জারি করে কলকাতা পুলিস। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, কোনও রকম বিভেদের রাজনীতিতে তিনি বিশ্বাসী নন। 

সম্প্রতি উদয়পুরকাণ্ডে নতুন করে উত্তেজনা ছড়ায়। ঘটনার তদন্তভার দেওয়া হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনআইএ-কে। শীর্ষ আদালতের পর্যবেক্ষণ, নূপুরের মন্তব্যের জন্যই দেশে হিংসা ছড়িয়েছে। এরপরই ফের নূপুরকে গ্রেফতারির দাবিতে সোচ্চার হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন