ব্রেকিং নিউজ
Malkin-brutally-murdered-by-tenant-owner-seriously-injured-by-sharp-weapon
Siliguri: ভাড়াটিয়ার হাতে নৃশংসভাবে খুন মালকিন, ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম মালিক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-04 11:20:58


বাড়িওয়ালা দম্পতির ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা! ঘটনায় মৃত্যু (death) মালকিনের, অন্যদিকে গুরুতর জখম (injured) হন তাঁর স্বামী মহম্মদ শাহজাদ। বর্তমানে তিনি শিলিগুড়ির (Siliguri) একটি নার্সিংহোমে চিকিৎসাধীন। অন্যদিকে ঘটনার তদন্তে এলাকায় পৌঁছয় প্রধাননগর থানার পুলিসবাহিনী (police) সহ খোদ পুলিস কমিশনার অখিলেশ চতুর্বেদী। শুরু হয়েছে মূল অভিযুক্তের খোঁজ। শনিবার রাতে ঘটনাটি শিলিগুড়ি পুর এলাকার এক নম্বর ওয়ার্ডের। নৃশংস এই ঘটনার পর থেকেই আতঙ্কে রয়েছে এলাকাবাসী।

প্রাথমিকভাবে সূত্রে জানা গিয়েছে, ভাড়টিয়া বিকাশ পাঞ্জিয়ার হামলা চালানোর পর ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় রাতেই। অভিযোগ, শনিবার রাতে ভাড়াটিয়া ওই ব্যক্তি আচমকাই বাড়িওয়ালা দম্পতি মহম্মদ শাহজাদ এবং গঙ্গা ছেত্রীর ওপর হামলা করেন ধারালো অস্ত্র দিয়ে৷ ঘটনায় দু'জনেই গুরুতর জখম হন। জখম অবস্থায় ওই দম্পতিকে উদ্ধার করে তড়িঘড়ি শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক গঙ্গা দেবীকে মৃত বলে ঘোষণা করেন। অন্যদিকে প্রাথমিক চিকিৎসার পর মহম্মদ শাহজাদকে সেখান থেকে একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় কাউন্সিলর সঞ্জয় পাঠক জানিয়েছেন, ঘটনাস্থলের কিছুটা দূরেই ছিলেন তিনি। শোনা মাত্রই ঘটনাস্থলে পৌঁছন। জখম দু'জনকেই উদ্ধার শিলিগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হয়। একজনের মৃত্যু হয়েছে। আরও একজন চিকিৎসাধীন। তবে সঠিক কারণে এইধরণের ঘটনা তা বোধগমাই হচ্ছে না কারও। সঠিক কী ঘটনা ঘটেছিল তা এখনও স্পষ্ট নয়। রহস্য ভেদে তদন্তে পুলিস। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন