ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
MSD-DOMKAL-WIFE-HARRASMENT-and-local-police-station-steps-in
Domkal: ৩০ বছরের সংসারেও ঠাঁই মেলেনি স্বামীর ঘরে! তালা ভেঙে বধূকে ঘরে ঢুকালো প্রশাসন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-24 17:28:29


৩০ বছরের সংসার। তবুও ঠাঁই মিলছে না স্বামীর বাড়িতে। অবশেষে সাহায্যের আর্জি  গৃহবধূর। ঘটনাটি ডোমকল (Domkal) পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের হারুর পাড়া গ্রামে। জানা গিয়েছে, হারুপাড়া গ্রামের প্রায় ৩০ বছর আগে বিয়ে (marriage) হয় নুরুল ইসলামের সঙ্গে জলঙ্গি থানার টিকোর বাড়িয়া গ্রামের মনোয়ারা বিবির। দীর্ঘ সংসার জীবনে ছেলে ও মেয়ে হয়। কিন্তু গত ৫ মাস ধরে তাঁদের সংসার জীবনে অশান্তি বাঁধে।

পরিবার সূত্রে জানা যায়, নুরুল ইসলাম প্রথম পক্ষের স্ত্রীকে রেখে আবার দ্বিতীয় বিয়ে করার জন্য প্রথম পক্ষের স্ত্রীকে অত্যাচার (torture) করেন। অত্যাচারিত গৃহবধূ গ্রামবাসীর কাছে আবেদন করেন যাতে তাঁর স্বামীর সংসারে ঠাঁই পাওয়া যায়। সেই আবেদনে সাড়া দিয়ে ওই এলাকার প্রাক্তন কাউন্সিলর নুরাবুল হক থানায় ফোন করেন। খবরে পেয়ে পুলিস এসে তদন্ত করে। গ্রামবাসীদের উপস্থিতিতে সকলের সামনে তালা ভেঙে গৃহবধূকে স্বামীর বাড়িতে তুলে দেওয়া হয়। এতদিনের সমস্যার সুরাহা ও পুলিস প্রশাসনের তত্পরতাকে সাধুবাদ জানিয়েছে গ্রামবাসীরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন