ব্রেকিং নিউজ
MLA-Krishna-Kalyani-was-not-in-the-car-so-save-Loud-lorry-push-from-behind
Accident: গাড়িতে বিধায়ক কৃষ্ণ কল্যাণী ছিলেন না, তাই রক্ষে! পিছন থেকে সজোরে লরির ধাক্কা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-16 08:33:07


ভয়াবহ দুর্ঘটনার মুখে রায়গঞ্জের বিধায়ক তথা ও বিধানসভার পিএসি চেয়ারম্যান কৃষ্ণ কল্যাণীর গাড়ি। শনিবার ভোরে মালদহের গাজোলের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে। পুলিস সূত্রে জানা গেছে, গাড়িতে তখন বিধায়ক ছিলেন না। একটি লরি পিছন দিক থেকে এসে ধাক্কা মারে । গাড়িতে থাকা বিধায়কের দুই নিরাপত্তা রক্ষী আহত হয়েছেন। তাঁদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে। মালদহ জেলার গাজোলে ৩৪ নং জাতীয় সড়কে ঘটে দুর্ঘটনা। 

শনিবার ভোরে গাড়িটি মালদা টাউন স্টেশনের উদ্দেশ্য আসছিল। কলকাতা থেকে পদাতিক এক্সপ্রেসে কৃষ্ণ কল্যাণী মালদা টাউন স্টেশনে নামেন। বিধায়ককে স্টেশন থেকে আনতেই গাড়িটি মালদহ যাচ্ছিল বলে জানা গিয়েছে। পিছন থেকে গাড়িটিকে ধাক্কা মারে একটি লরি। গাড়িতে বিধায়ক না থাকায় কোনও অঘটন ঘটে নি। দুর্ঘটনার কারণ নিয়ে তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিস।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। ঘাতক লরিটিকে আটক করা হয়। আহতদের সঙ্গে কথা বলতে বিধায়ক নিজে হাসপাতালে যাচ্ছেন বলে সূত্রের খবর। সম্প্রতি দল বদলেছেন কৃষ্ণ কল্যাণী। তাঁকে  পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে। সূত্র মারফত জানা গেছে দুর্ঘটনায় বিধায়ক ষড়যন্ত্রের অভিযোগ আনছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন